ঢাকাশনিবার , ২ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

দশমিনায় বিএনপি ও পুলিশের সংঘর্ষের ঘটনায় মামলা, আটক ৩

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ২, ২০২৩ ১:৪৮ অপরাহ্ণ
Link Copied!

পটুয়াখালী প্রতিনিধি : পটুয়াখালীর দশমিনায় বিএনপি ও পুলিশের সংঘর্ষের ঘটনায় ২৫ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ২০০ জনের নামে মামলা করা হয়েছে। এ ঘটনায় ৩জনকে আটক করেছে পুলিশ।

এর আগে সরকারি কাজে বাধা প্রদান ও পুলিশের উপর হামলার অভিযোগে দশমিনা থানায় শুক্রবার (১ সেপ্টেম্বর) রাতে এসআই মেহেদী বাদি হয়ে মামলা করেন। শনিবার (২ সেপ্টেম্বর) সকালে দশমিনা থানার ওসি আনোয়ার হোসেন তালুকদার এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, শুক্রবার দুপুুরে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানের নামে দলটির নেতাকর্মীরা সড়ক অবরোধ করে রাখেন। এতে যানজট সৃষ্টি হওয়ায় পুলিশ তাদের চলে যেতে বললে তারা ক্ষিপ্ত হয়ে পুলিশের উপর ইটপাটকেল নিক্ষেপ করেন। এতে তিন পুলিশ সদস্য আহত হন।

এবিষয়ে দশমিনা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. শাহআলম শানু বলেন, বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কর্মসূচি পালন করতে শহরের খানকার মাঠ এলাকা থেকে মিছিল বের হয়। মিছিলটি দশমিনা আদালতের সামনে পৌঁছালে এসআই মেহেদীর নেতৃত্বে পুলিশ বাধা দেয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।