ঢাকামঙ্গলবার , ৮ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

বঙ্গবন্ধুকে সবসময় পাশে থেকে উৎসাহ দিয়েছেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা : এমপি শাওন

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ৮, ২০২৩ ৩:১৩ অপরাহ্ণ
Link Copied!

ইব্রাহিম আকাশ (ভোলা) : ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন বলেন, বঙ্গবন্ধুর সহযোগী হিসেবে সবসময় পাশে থেকে উৎসাহ দিয়েছেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা। বঙ্গবন্ধুর প্রত্যেকটি আন্দোলনের পর্দার আড়াল থেকে সহযোগিতা করেছেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যখন জেলখানায় আটক ছিলেন, তখন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা সকল আন্দোলনের নেতৃত্ব দিয়ে আওয়ামী লীগ কে সুসংগঠিত রাখেন। পর্দার আড়াল থেকে সবসময়ই বঙ্গবন্ধু পাশে ছিলেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব।

ভোলার লালমোহনে, জাতির রক্তে প্রেরণার শিখা জননী, মঙ্গমাতা মমতাময়ী আজ দীপালোকে তোমার আসন পাতা, এই শ্লোগান নিয়ে মঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯৩তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভার প্রধান অতিথি বক্তব্য একথা বলেন।

মঙ্গলবার সকাল ১০টায় লালমোহন উপজেলা প্রশাসন এবং মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে উপজেলা অডিটোরিয়াম হলে,লালমোহন উপজেলা নির্বাহী অফিসার অনামিকা নজরুলের সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন, লালমোহন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা খানম, পৌরসভা আওয়ামী লীগের আহবায়ক শফিকুল ইসলাম বাদল, অতিরিক্ত পুলিশ সুপার জহিরুল ইসলাম হাওলাদার, ওসি তদন্ত এনায়েত হোসেন, লালমোহন সরকারি শাহবাজপুর কলেজের অধ্যক্ষ ডক্টর শফিকুল ইসলাম এলটি সহ লালমোহন উপজেলা সকল অফিসার গন এবং সকল সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।