ঢাকারবিবার , ১৭ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

রাঙ্গাবালীতে স্থানীয় সরকার দিবস উদযাপন ও উন্নয়ন মেলা

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ১৭, ২০২৩ ১:১৬ অপরাহ্ণ
Link Copied!

রাঙ্গাবালী প্রতিনিধি : “সেবা ও উন্নতির দক্ষ রূপকার, উন্নয়নের উদ্ভোবনে স্থানীয় সরকার” প্রতিপাদ্যকে সামনে রেখে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় স্থানীয় সরকার দিবস উদযাপন করা হয়েছে । রবিবার সকাল সাড়ে ১০টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে আলোচনা সভা ও তিনদিন ব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়।

স্থানীয় সরকার দিবস উপলক্ষে আয়োজিত সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা. জহির উদ্দিন আহম্মেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমান। এসময় বক্তারা বলেন- জনসচেতনতা তৈরি এবং স্থানীয় সরকার প্রতিষ্ঠানগুলোর সঙ্গে জনগণের সম্পৃক্ততা বাড়াতে দিবসটি উদযাপনের সিদ্ধান্ত নিয়েছে সরকার। দিবসটি পালনের মাধ্যমে স্থানীয় সরকার ও সাধারণ জনগণের মেলবন্ধন আরো দৃঢ় হবে। সেবা প্রাপ্তি হবে সহজ ও ঝামেলামুক্ত। স্থানীয় সরকার অধিকতর দক্ষতার সাথে নিরাপদ পানি, স্যানিটেশন, শিক্ষা, চিকিৎসা, সামাজিক নিরাপত্তা, অবকাঠামো উন্নয়ন প্রভৃতি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিবে।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাঙ্গাবালী সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মু. সাইদুজ্জামান মামুন, রাঙ্গাবালী থানার অফিসার ইনচার্জ মো. নুরুল ইসলাম মজুমদার, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. বাইজিদ ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাইদুল ইসলাম, রাঙ্গাবালী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম সোহেল প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।