ঢাকারবিবার , ১৭ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

হিজলায় ইউএনও এর বিদায় এবং বরণ সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ১৭, ২০২৩ ৩:৩৯ অপরাহ্ণ
Link Copied!

হিজলা প্রতিনিধি : বরিশালের হিজলা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ তারেক হাওলাদার এর পদন্নোতী বিদায় এবং সুদীপ্ত সিংহ এর উপজেলা নির্বাহী অফিসার হিসেব বরণ সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য পংকজ নাথ।

উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা পরিষদ ও অফিসার্স ক্লাবের আয়োজনে ১৭ সেপ্টেম্বর রবিবার সন্ধ্যায় সংবর্ধনা অনুষ্ঠানে, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ বেলায়েত হোসেন ঢালীর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আলতাফ হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ নাজমা বেগম,

অফিসার ইনচার্জ মোঃ জুবাইর, উপজেলা কৃষি অফিসার, সিনিয়র উপজেলা মৎস্য অফিসার, উপজেলা প্রাণিসম্পদ অফিসার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ ,ইউপি চেয়ারম্যানগণ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক মণ্ডলী, গণমাধ্যমকর্মী সহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের গণ্যমান্য ব্যক্তিবর্গ । অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মহিউদ্দিন ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।