ঢাকাবৃহস্পতিবার , ২১ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

বিএফ মানে প্রেমিক না কি বেস্ট ফ্রেন্ড? প্রশ্ন মিমির

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ২১, ২০২৩ ৩:৩৮ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক : নির্মাতা রাজ চক্রবর্তীর সঙ্গে দীর্ঘদিন প্রেমের সম্পর্কে ছিলেন চিত্রনায়িকা ও সাংসদ সদস্য মিমি চক্রবর্তী। কিন্তু তার সঙ্গে বিয়ে হয়নি এই নায়িকার। রাজ বিয়ে করেছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে। এরপর থেকেই সিঙ্গেল তিনি! বর্তমানে অভিনয় ও রাজনীতি নিয়েই ব্যস্ত সময় পার করছেন মিমি।

তারকাদের সম্পর্কে জানতে বরাবরই মুখিয়ে থাকেন ভক্তরা। বিশেষ করে তাদের সম্পর্ক নিয়ে। মিমির অনুরাগীরা এখনও জানতে চান, বর্তমানে কার সঙ্গে প্রেম করছেন তিনি। আদৌ কি নতুন কোনো মানুষের আগমন ঘটেছে মিমির জীবনে? নায়িকার কাছে তার প্রেমিকের পরিচয় জানতে চান তার এক ভক্ত। তবে মিমিও তাকে নিরাশ করেননি। ইনস্টাগ্রামে অনুরাগীদের বেশ কিছু প্রশ্নের উত্তর দেন এই নায়িকা।

সেখানে মিমির নতুন সিনেমা থেকে শুরু করে নানান বিষয়ে প্রশ্ন আসতে থাকে। এর মধ্যে ওই ভক্ত মিমির কাছে তার প্রেমিককে দেখার আবদার করে বসেন। আর তিনিও মজার ছলেই ভক্তের সেই প্রশ্নের উত্তর দেন।

মিমি বলেন, আমিও দেখতে চাই। বিএফ মানে প্রেমিক না কি বেস্ট ফ্রেন্ড? প্রিয় বন্ধু কে সেটা তো সবাই জানে। কিন্তু আমার মনে হচ্ছে উনি প্রেমিকের কথাই বলেছেন। তাকে আমিও দেখতে চাই।

এর আগেও বহুবার ব্যক্তিজীবন নিয়ে প্রশ্নের মুখোমুখি হতে হয়েছে মিমিকে। বরাবরই সেসবের উত্তর দিয়ে গেছেন এই নায়িকা। কখনও কিছু রাখ-ঢাক করার চেষ্টা করেননি তিনি। সামনেই পূজায় মুক্তি পেতে যাচ্ছে মিমি চক্রবর্তী অভিনীত সিনেমা ‘রক্তবীজ’। যেখানে আবির চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করেছেন তিনি। সিনেমাটি প্রযোজনা করেছে উইন্ডোজ প্রোডাকশন। সূত্র: আনন্দবাজার

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।