ঢাকাসোমবার , ২৫ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

কারও নিষেধাজ্ঞার তোয়াক্কা আমরা করি না: শান্তি সমাবেশে কাদের

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ২৫, ২০২৩ ১:১২ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট : আওয়ামী লীগের শান্তি সমাবেশ থেকে ভিসানীতি ইস্যুতে মার্কিন যুক্তরাষ্ট্রকে কড়া বার্তা দিয়েছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেছেন, বার্তা দিয়ে দিচ্ছি, কারও নিষেধাজ্ঞার তোয়াক্কা আমরা করি না।

সোমবার (২৫ সেপ্টেম্বর) রাজধানীর আজমপুরে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ জনগণের শক্তিতে বিশ্বাস করে। কারও ভিসানীতি—নিষেধাজ্ঞার পরোয়া আমরা করি না। বাংলাদেশ স্বাধীন করেছি কারও নিষেধাজ্ঞার পরোয়া করার জন্য নয় বা কারও নিষেধাজ্ঞা মানার জন্য নয়।

যুক্তরাষ্ট্রের উদ্দেশে তিনি আরও বলেন, আমার নির্বাচন আমি করব। তুমি কে? সাত সমুদ্র তেরো নদীর পাড় থেকে আটলান্টিকের ওপার থেকে নিষেধাজ্ঞা দেবে, এই দেশ গ্যাবনের আলি বোঙ্গোর দেশ নয়।

তিনি বলেন, যদি বিএনপি সঠিক পথে না আসে তাহলে এই জনগণকে সঙ্গে নিয়ে আমরা বিএনপির অপরাজনীতির কালো হাত গুঁড়িয়ে দেব। তাদের কালো হাত ভেঙে দেব। আগামী মাসে খেলা হবে। আর আসল খেলা বা ফাইনাল খেলা হবে জানুয়ারির প্রথম সপ্তাহে।

এ সময় নেতাকর্মীদের কাদের বলেন, বিএনপি যদি অস্ত্র নিয়ে এলে হাত ভেঙে দিতে হবে। আর আগুন নিয়ে এলে হাত পুড়িয়ে দিতে হবে। যেমন কুকুর তেমন মুগুর।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।