ঢাকাসোমবার , ২৫ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

কাউখালীতে কিশোরীদের সচেতনতামূলক প্রশিক্ষণ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ২৫, ২০২৩ ১:৫৩ অপরাহ্ণ
Link Copied!

পিরোজপুর প্রতিনিধি: ”উন্নত পল্লী উন্নত দেশ, বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ” এই স্লোগানকে সামনে রেখে পিরোজপুরের কাউখালী উপজেলার বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড কর্তৃক আয়োজিত দিনব্যাপী দরিদ্র মহিলাদের জন্য সমন্বিত পল্লী কর্মসংস্থান সহায়তা প্রকল্প (ইরেসপো)-২য় পর্যায়ে কিশোরীদের সচেতনতামূলক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে ।

সোমবার সকালে উপজেলার কেউন্দিয়া শহীদ স্মৃতি বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের সভাকক্ষে বুধবার সকালে অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নূরুজ্জামান হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কাউখালী উপজলো নির্বাহী কর্মকর্তা সজল মোল্লা।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কাউখালী উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা অমিত কুমার সরকার, কাউখালী সদর ইউপি চেয়ারম্যান মোঃ মোস্তাফিজুর রহমান, সহকারি পল্লী উন্নয়ন কর্মকর্তা নুসরাত নওশীন সুবর্ণা প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনের দায়িত্ব পালন করেন বিদ্যালয়ের শিক্ষক মোঃ মিজানুর রহমান।

অনুষ্ঠান শেষে শতাধিক শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ এবং দুই জন কিশোরী মেয়ে ১৮ পূর্ণ হওয়ার কারণে তারা নিজস্ব সঞ্চয় ও সরকারি প্রণোদনার চেক দেয়া হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।