ঢাকাবুধবার , ৯ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

বৃষ্টি আরও বাড়তে পারে শুক্রবারের পর

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ৯, ২০২৩ ৪:০৩ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট: সারাদেশে গত কয়েক দিন ধরে থেমে থেমে চলছে বৃষ্টি। দেশজুড়ে আজও বৃষ্টির সম্ভাবনা রয়েছে। শুক্রবারের পর থেকে এই বৃষ্টি আরও বাড়তে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

বুধবার (৯ আগস্ট) আবহাওয়া অধিদপ্তরের মো. মনোয়ার হোসেন এ তথ্য জানান।

তিনি বলেন, দেশের অধিকাংশ জায়গায় অস্থায়ী দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। কোথাও কোথাও মাঝারি থেকে অতি ভারী বর্ষণ হতে পারে।

তিনি আরও বলেন, এখন যে বৃষ্টি হচ্ছে এটা স্বাভাবিক। কোনো বাড়তি সতর্কতা বা পূর্বাভাস নেই। তবে শুধু ঢাকার কথা যদি বলি, তাহলে রোদ উঠবে। গত কয়েক দিনের মতো টানা বৃষ্টি হবে না। বৃষ্টিপাত থাকবে।

এদিকে সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, রংপুর এবং চট্টগ্রাম বিভাগের অনেক জায়গায় এবং রাজশাহী, ঢাকা, বরিশাল, ময়মনসিংহ, খুলনা ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী বর্ষণ হতে পারে।

সারাদেশে দিনের তাপমাত্রা এক থেকে তিন ডিগ্রি পর্যন্ত বৃদ্ধি পাবে এবং রাতের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।