ঢাকাবুধবার , ৯ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

আবারও গানে মুগ্ধতা ছড়ালেন পরিণীতি

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ৯, ২০২৩ ৪:০৯ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক: নামে চোপড়া থাকলেও বলিউডের কোনও প্রভাবশালী পরিবারের সন্তান নন তিনি। হরিয়ানার এক পাঞ্জাবি পরিবারে জন্মেছেন। সেখান থেকে উঠে এসে নাম লিখিয়েছেন সিনেমায়। নিজেকে অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিতও করেছেন। তবে তার মেধা শুধু অভিনয়েই সীমাবদ্ধ নয়, গানেও দারুণ পারদর্শী। তিনি পরিণীতি চোপড়া।

২০১৭ সালে ‘মেরি পেয়ারি বিন্দু’ সিনেমার ‘মানা কে হাম ইয়ার নেহি’ গানটি গেয়ে মুগ্ধ করেন পরিণীতি। ইউটিউবে গানটির ভিউ ১১৯ মিলিয়ন। এরপর তার কণ্ঠে দারুণ শ্রোতাপ্রিয়তা পেয়েছে ‘কেসারি’ সিনেমার ‘তেরি মিট্টি’ গানটি। এটির ভিউ ছাড়িয়েছে ১৩২ মিলিয়ন। বোঝা যায়, গায়িকা হিসেবে পরিণীতির সাফল্য বেশ ভারি।

অনেক দিন পর আবারও কণ্ঠে গান তুলে নিলেন অভিনেত্রী। এবার গাইলেন লতা মঙ্গেশকরের গাওয়া কালজয়ী গান ‘রাহে না রাহে হাম’। এটি ১৯৯৬ সালের সিনেমা ‘মমতা’য় ব্যবহৃত হয়েছিল। পরিণীতি সেই গানটিকে নিজের মতো করে গেয়ে আপলোড করেছেন সোশ্যাল হ্যান্ডেলে। ক্যাপশনে লিখেছেন, ‘কিছু গান শুধুই সুর নয়, সেগুলো অনুভূতি।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।