ঢাকাবৃহস্পতিবার , ১০ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

হিজলায় মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করবেন রহমান এন্ড নেছা ফাউন্ডেশন

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ১০, ২০২৩ ১২:২৭ অপরাহ্ণ
Link Copied!

হিজলা প্রতিনিধি : বরিশালের হিজলা উপজেলায় প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়, দাখিল মাদরাসা, কওমীয়া ও হাফিজীয়া মাদ্রাসার ২০২৩ শিক্ষাবর্ষের মেধাবী ও জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান ও পুরস্কার বিতরণ করবেন রহমান এন্ড নেছা ফাউন্ডেশন।

কাসেমুল উলূম ইসলামিয়া মাদ্রাসার প্রিন্সিপাল আলহাজ্ব মাওলানা মোঃ সালাহউদ্দিন খান জানান, দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে পূর্বের ঘোষণাকৃত তারিখ পরিবর্তন করে ২৬ আগস্ট শনিবার নির্ধারণ করা হয়েছে। এদিন সকাল সাড়ে ৮ টায় সরকারি সংহতি মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান ও পুরস্কার বিতরণ করবেন রহমান এন্ড নেছা ফাউন্ডেশন।

তিনি আরও জানান, হিজলা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ তারেক হাওলাদার এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে রহমান এন্ড নেছা ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব হযরত মাওলানা হাফেজ মুস্তাফিজুর রহমান এর। এছাড়া উপস্থিত থাকবেন বিশিষ্ট সমাজ সেবক এফএআর গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদের ফারুক, বাংলাদেশ সুপ্রিম কোর্টের আপিল বিভাগের বিশিষ্ট আইনজীবী আলহাজ্ব ব্যারিস্টার এ.এম মাছুম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।