ঢাকাবৃহস্পতিবার , ১০ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

বিদ্যুৎ চুরির অপরাধে দু’জন আটক

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ১০, ২০২৩ ১২:৩১ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট : ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে বিদ্যুৎ চুরি করার অপরাধে দু’জনকে আটক করেছে পুলিশ।

বুধবার (০৯ আগস্ট) গভীর রাতে পল্লী বিদ্যুৎ সমিতি বালিয়াডাঙ্গী জোনাল অফিস ও বালিয়াডাঙ্গী থানা পুলিশ যৌথ অভিযানেরে সময় তাদের আটক করা হয়।

সংশ্লিস্টরা জানান, জেলার বালিয়াডাঙ্গী উপজেলায় বিদ্যুতের মেইন লাইন থেকে অবৈধ ভাবে বিদ্যুৎ চুরি করে ইজিবাইক চার্জ ও বাড়ীতে ব্যবহারের অভিযোগে অভিযান পরিচালনা করা হয় বড়বাড়ী ইউনিয়নের ফুলতলা গ্রামের মৃত আজিজুর রহমানের ছেলে আব্দুল হাকিমের বাড়িতে।এসময় ঘটনার সত্যতা পেলে আব্দুল হাকিম (৪২) ও তার ছোট ভাই আলমগীর (৩৮) দুই ভাইকে আটক করে, জব্দ করা হয়েছে ইজিবাইক চার্জে ব্যবহৃত চার্জার।

এ ঘটনায় পল্লী বিদ্যুৎ সমিতির বালিয়াডাঙ্গী জোনাল অফিসের মহাব্যবস্থাপক আহসান হাবীব বাদী হয়ে বালিয়াডাঙ্গী থানায় মামলা করেন। সেই মামলায় আজ বৃহস্পতিবার দুপুরে আটক দুজনকে গ্রেফতার দেখিয়ে ঠাকুরগাঁও আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন বালিয়াডাঙ্গী থানার ওসি খায়রুল আনাম।

পল্লী বিদ্যুৎ সমিতির বালিয়াডাঙ্গী জোনাল অফিসের মহাব্যবস্থাপক আহসান হাবীব বলেন, দীর্ঘদিন ধরে দুই ভাই মেইন লাইনের তার কেটে ওই তার থেকে অবৈধ ভাবে বিদ্যুুৎ চুরি করে ব্যবহার করে আসছিলো। গোপন সুত্রে খবর পেয়ে অভিযান পরিচালনা করি। অভিযানে বিদ্যুুৎ চুরি প্রমাণ পাওয়ায় দুই ভাইকে আটক করে পুলিশ। এ ঘটনায় বিদ্যুৎ আইনে মামলা করা হয়। বিদ্যুৎ চুরি বন্ধে এমন কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।