ঢাকাশনিবার , ১২ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

কলাপাড়ায় ছুরিকাঘাতে ভার্সিটি শিক্ষার্থী আহত

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ১২, ২০২৩ ১:৩৬ অপরাহ্ণ
Link Copied!

কলাপাড়া প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ায় ছুরিকাঘাতে রাহুল দাস (২৭) নামের এক ভার্সিটি শিক্ষার্থী আহত হয়েছে। খুর দিয়ে তার দুই গালে ও গলায় আঘাত করা হয়। শুক্রবার শেষ বিকেলে শেখ কামাল সেতুর উত্তর প্রান্তে একটি চায়ের দোকানের সামনে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত রাহুলকে স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করে। প্রাথমিক চিকিৎসা শেষে শুক্রবার রাতেই উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আহত শিক্ষার্থী রাহুল পৌর শহরের চিংগরীয়া এলাকার বাসিন্দা রবিন্দ্র নাথ দাসের ছেলে।

আহতের পারিবারিক সূত্রে জানা গেছে, রাহুল ঢাকায় ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে লেখাপাড়ার পাশাপাশি অনলাই ব্যবসা করে। শুক্রবার বিকেলের দিকে রাহুল বাসা থেকে বেড়িয়ে শেখ কামাল সেতুতে ঘুরতে যায়। এসময় বখাটে সন্ত্রাসী আলআমীন তার উপর হামলা চালায়। খুর দিয়ে দিয়ে মারত্মকভাবে জখম করা হয়। ৯৯৯ ফোন পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থালে পুলিশ পৌছালে বখাটে আলআমীন পালিয়ে যায়।

এ ঘটনায় আহত শিক্ষার্থীর বাবা রবিন্দ্র নাথ দাস শুক্রবার সন্ধ্যায় আলআমীনের নাম উল্লেখ করে কলাপাড়া থানায় একটি লিখিত আভিযোগ দায়ের করেন।
কলাপাড়া থানার ওসি মো.আলী আহম্মেদ জানান, এ তারা অভিযোগ পেয়েছেন। প্রয়োজনীয় আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হচ্ছে বলে তিনি বলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।