ঢাকারবিবার , ১৩ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

ওয়ারেন্টভূক্ত আসামী গ্রেফতারে গিয়ে তিন কেজি গাঁজা উদ্ধার

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ১৩, ২০২৩ ১২:৩৫ অপরাহ্ণ
Link Copied!

গৌরনদী প্রতিনিধি : গ্রেফতারী পরোয়াানা জারি হওয়া আসামিকে গ্রেপ্তার করতে গিয়ে আসামীর বাসা থেকে তিন কেজি গাঁজা উদ্ধার করেছে পুলিশ।

ঘটনাটি বরিশালের গৌরনদী উপজেলার দক্ষিণ রামসিদ্ধি গ্রামের।

গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) মো. আফজাল হোসেন জানান, একটি মামলার ওয়ারেন্টভূক্ত পলাতক আসামি দক্ষিণ রামসিদ্ধি গ্রামের মৃত সফিজদ্দিন সরদারের ছেলে জাকির সরদারকে গ্রেপ্তারের জন্য শনিবার বিকেলে থানার এসআই কামাল হোসেন, এএসআই আসাদুল ইসলাম, আমিনুল ইসলাম, হুমায়ুন কবির ও ইমরান নাজির আসামীর বাড়িতে অভিযান পরিচালনা করেন।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে নিজ ঘরে আত্মগোপন করে আসামী জাকির।

অনেক চেষ্টার পর নিজ ঘর থেকে জাকির সরদারকে গ্রেপ্তার করা হয়। পরে জাকিরের ঘরে তল্লাশী চালিয়ে তিন কেজি গাঁজা উদ্ধার করা হয়।

ওসি আরও জানান, গাঁজা উদ্ধারের ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। পাশাপাশি গ্রেপ্তারকৃতকে রোববার সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।