ঢাকাসোমবার , ১৪ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

‘নারী কিসে আটকায়? যা বললেন পরীমণি

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ১৪, ২০২৩ ৪:১২ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক: ঢালিউডের জনপ্রিয় ও আলোচিত চিত্রনায়িকা পরীমণি। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে সবসময় শিরোনামে থাকেন পরীমণি। ১০ আগস্ট তার একমাত্র সন্তান শাহীম মুহাম্মদ রাজ্য এক বছর পূর্ণ করল। ছেলেকে নিয়েই সকল ব্যস্ততা তার। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায়ও বেশ এক্টিভ এই অভিনেত্রী।

সাম্প্রতিক সময়ে সোশ্যাল মিডিয়ায় সর্ব চর্চিত বিষয়, ‘নারী কীসে আটকায়?’ ট্রেন্ডে গা ভাসিয়েছেন সাধারণ মানুষজন থেকে শুরু করে দেশের শোবিজ অঙ্গনের তারকারাও। এবার এই দলে নাম লেখালেন পরীমণি। শুধু নারী নয়, তিনি জানালেন মানুষ আসলে কীসে আটকায়।

রোববার রাতে নিজের ভেরিফায়েড ফেসবুকে ছেলের জন্মদিনের একটি ছবি পোস্ট করেন পরীমণি। আর ক্যাপশনে লেখেন, নারী, পুরুষ কিংবা মানুষ, কীসে এত আটকে রাখার দায়? জীবন শুধু মায়ায় আটকায়। পাশে জুড়ে দেন ভালোবাসার ইমোজি।

অভিনেত্রীর এই পোস্টে কমেন্ট করে সহমত পোষণ করেন তার ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা। মা হিসেবে পরীর প্রশংসা করেন অনেকেই। একজন লেখেন, আমি তো পদ্ম বাবা সোনাটায় আটকাইয়া গেছি। আরেকজন মজা করে লেখেন, আমি তো শুধু পড়ালেখায় আটকাই।

ফিট হয়ে শিগগিরই অভিনয়ে ফিরবেন পরীমণি। জানা গেছে, অচিরেই কলকাতা ও বাংলাদেশ মিলে বড় বাজেটের অন্তত তিনটি ছবির ঘোষণা আসতে পারে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।