ঢাকাসোমবার , ১৮ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

নৌকার মিছিলে গিয়ে ওয়ার্ড আ.লীগ নেতার মৃত্যু!

নিজস্ব প্রতিবেদন
ডিসেম্বর ১৮, ২০২৩ ৩:৩৯ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরগুনা-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ধীরেন্দ্র দেবনাথ শম্ভুর মিছিলে গিয়ে নূরুল ইসলাম মুসুল্লী (৬৫) নামে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতির মৃত্যু হয়েছে।

সোমবার (১৮ ডিসেম্বর) সন্ধ্যায় বরগুনা পৌরশহরে নৌকার সমর্থনে প্রচারণার মিছিলে হৃদক্রিয়া বন্ধ হয়ে মারা যান তিনি।

নুরুল ইসলাম ঢলুয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। তিনি পেশায় একজন কৃষক।

জানা গেছে, সোমবার প্রতীক বরাদ্দের পর সন্ধ্যায় নিজ ওয়ার্ড লতাকাটা এবং ডালভাঙা গ্রাম থেকে দলীয় কর্মীদের নিয়ে মিছিলে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে অসুস্থ হয়ে পড়েন। পরে তাৎক্ষণিক দলীয় নেতা-কর্মীরা বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে জেলা শ্রমিকলীগ সাধারণ সম্পাদক মনিরুজ্জামান জামাল বলেন, নুরুল ইসলাম একজন নিবেদিত কর্মী ছিলেন। তার মৃত্যুতে আমরা খুবই শোকাহত।

বরগুনা-১ আসনের আওয়ামী লীগ প্রার্থী অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু বলেন, নুরুল ইসলাম মুছুল্লী দলের পরীক্ষিত নেতা ছিলেন। তৃণমূল পর্যায়ে বিশ্বস্ত কর্মী ছিলেন তিনি। তার মৃত্যুতে জেলা আওয়ামী লীগ শোকাহত।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।