ঢাকাশনিবার , ২৩ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

সংবাদ প্রকাশের পর সন্ধান মিলেছে হিজলায় নিখোঁজ শিক্ষার্থীর

নিজস্ব প্রতিবেদন
ডিসেম্বর ২৩, ২০২৩ ১০:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

হিজলা প্রতিনিধি: হিজলায় মাদ্রাসার শিক্ষার্থী নিখোঁজ শিরোনামে ১৯ ডিসেম্বর “ইনিউজ৭১” এ একটি প্রতিবেদন প্রকাশ করা হয়েছিলো। প্রতিবেদন প্রকাশের পরে ২১ ডিসেম্বর বৃহস্পতিবার বাপ্পি নামে এক ব্যক্তি শিশু শিক্ষার্থী মোঃ আসাদুল্লাহ সিকদারের সন্ধান নিশ্চিত করেন তার পরিবারের সদস্যদের কাছে। শিক্ষার্থী এখন তার পরিবারের সদস্যদের সাথে হিজলায় বড়জালিয়া ইউনিয়ন পরিষদ সংলগ্ন তার নিজ বাসায় অবস্থান করছেন।

শনিবার ২৩ ডিসেম্বর দুপুরে শিক্ষার্থীর পিতা আলমগীর সিকদার জানান, বৃহস্পতিবার বাপ্পি নামের এক লোক তার মোবাইলে কল দিয়ে জানতে চায় তার ছেলে হারিয়ে কি না। তার সাথে কথাবার্তা শেষে তারা জানতে পারেন ঢাকার দক্ষিণ কেরানিগঞ্জে তার ছেলেটি রয়েছে। শুক্রবার তার দেয়া ঠিকানা মতো গিয়ে ওকে নিয়ে শনিবার সকালে বাসায় আসি। শিশু শিক্ষার্থী আসাদুল্লাহ জানায়, সেদিন সে বাসা থেকে বের হয়ে মাদ্রাসায় না গিয়ে পুরাতন হিজলা লঞ্চঘাটে চলে যায়। সেখান থেকে সন্ধ্যায় রাজহংস -১০ লঞ্চে উঠে এবং সকালে সদরঘাটে নেমে ঘোরাঘুরি করতে থাকে।

একজন মহিলা এসে তাকে নিয়ে যায়। কথা হয় সন্ধানকারী বাপ্পির সাথে।তিনি জানান, রাজধানী ঢাকার দক্ষিণ কেরানিগঞ্জে ” হারানো শিশু নিরাপদ ” নামে একটি প্রতিষ্ঠানের দায়িত্বে রয়েছেন তিনি। হারিয়ে যাওয়া শিশুরা তাদের প্রতিষ্ঠানের সদস্যদের কারো নজরে এলে তারা এখানে নিয়ে আসেন। বাপ্পি জানান ” ইনিউন৭১” এর প্রতিবেদনটি তার নজরে আসে। এরপর নতুন সদস্য আসাদুল্লাহর কাছে জানতে চাওয়া হয় সে কারো মোবাইল নাম্বার জানে কি না। প্রতিবেদনে দেয়া মোবাইল নাম্বার এবং আসাদুল্লাহর দেয়া মোবাইল নাম্বার মিলে যায়। এরপর তার পরিবারকে অবগত করা হয়েছে।

কাসেমুল উলুম ইসলামিয়া মাদ্রাসা প্রিন্সিপাল আলহাজ্ব মাওলানা মোঃ সালাউদ্দিন খান এর সাথে শিক্ষার্থী আসাদুল্লাহর ব্যাপারে জানতে চাইলে তিনি জানান, যে শিক্ষার্থী পালিয়ে যায় মাদ্রাসার নিয়ম অনুযায়ী পরবর্তীতে তাকে আর সুযোগ দেয়া হয়না।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।