ঢাকাশনিবার , ৩০ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

পঙ্কজের সমর্থকদের ওপর হামলার বিচার দাবিতে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদন
ডিসেম্বর ৩০, ২০২৩ ১২:৪৪ অপরাহ্ণ
Link Copied!

এইচ.এম.এ রাতুল: বরিশাল-৪ আসনের ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী পঙ্কজ নাথের অনুসারীদের ওপর হামলার ঘটনার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছেন তার সমর্থকরা।

শনিবার (৩০ ডিসেম্বর) সকাল সাড়ে ১০ টার দিকে হিজলা উপজেলা সদরের টেকের বাজার থেকে বিক্ষোভ মিছিলটি বের করা হয়। যা উপজেলা পরিষদ হয়ে সদর স্ট্যান্ড সংলগ্ন ‘বঙ্গবন্ধু ম্যুরাল’ চত্বরে গিয়ে শেষ হয়।

বিষয়টি নিশ্চিত করে হিজলা উপজেলা ছাত্রলীগের সভাপতি সোলায়মান শান্ত জানান, ২৯ ডিসেম্বর বঙ্গবন্ধু উদ্যানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় যোগ দিতে হিজলা উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাদের সঙ্গে একত্রে স্থানীয় জনগণ বরিশাল যান। সমাবেশস্থলে প্রবেশের সঙ্গে সঙ্গে ড. শাম্মী আহমেদের নেতাকর্মীরা আমাদের ওপর অতর্কিত হামলা চালান। যে ঘটনায় বহু লোক আহত এবং একজনের মৃত্যু হয়।

তিনি বলেন, ওই ঘটনার প্রতিবাদে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা শনিবার সকালে হিজলায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেন।

সভায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বড়জালিয়া ইউপি চেয়ারম্যান এনায়েত হোসেন হাওলাদার, হিজলা উপজেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক ও উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, বাংলাদেশ প্রজন্ম অ্যাডভোকেট আমিনুল ইসলাম স্বপন চৌধুরী ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আমিনুল ইসলাম স্বপন চৌধুরীসহ স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা, ঘটনাস্থলের সিসি ক্যামেরার ফুটেজ দেখে প্রশাসনকে ঘটনার সঠিক তদন্ত করে হামলাকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জোর দাবি জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।