ঢাকাবুধবার , ৩ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

ইনশাআল্লাহ শেখ হাসিনা সরকার গঠন করবে : মঞ্জু

নিজস্ব প্রতিবেদন
জানুয়ারি ৩, ২০২৪ ২:৩৯ অপরাহ্ণ
Link Copied!

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুর-২ আসনে (কাউখালী-ভান্ডারিয়া-নেছরাবাদ) আসনে ১৪ দলীয় জোটে প্রার্থী জাতীয় পার্টি জেপি’র চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু নৌকা মার্কার এক নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে বলেন, ষড়যন্ত্র হচ্ছে শেখ হাসিনার বিরুদ্ধে দেশে এবং বিদেশে। শেখ হাসিনা সরকারে থাকে তাহলে আপনাদের লোককে, আপনাদের মঙ্গলের জন্য নির্বাচিত করতে হবে।

এই এলাকায় বারোটা রাস্তায় টাকা দেওয়া হয় কিন্তু ওরা বলছে নির্বাচন হবে না, যখন তারা বুঝলো শেখ হাসিনা থাকতে নির্বাচন ঠেকানো এতো সহজ হবে না। নির্বাচন হচ্ছে, নির্বাচন হবে।

আমাদের জোটের সরকার দেশের জন্য কি অর্জন করেছে, দেশের মানুষের জন্য কি করেছে এই পরীক্ষা দেওয়ার জন্য আমি আনোয়ার হোসেন মঞ্জু নির্বাচনে অংশগ্রহণ করেছি। তাই আপনাদের মাঝে ফিরে এসেছি আপনার আমাকে চান কি চান না। ইনশাআল্লাহ শেখ হাসিনা সরকার গঠন করবে তখন দেখা হবে।

আজ বুধবার বিকালে (৩ জানুয়ারী) কাউখালী সরকারি বালক বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত ১৪ দলীয় জোটের নৌকা প্রতীকের প্রার্থীর নির্বাচনী জনসভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট এএকএম আব্দুস শহীদের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট কানাই লাল বিশ্বাস, উপজেলা সিনিয়র সহ সভাপতি তালুকদার দেলোয়ার হোসেন, সহ সভাপতি সুনীল কুন্ডু, যুগ্ম সাধারণ সম্পাদক শাহাজাদী রেবেকা শাহীন চৈতী, প্রচার সম্পাদক অধ্যক্ষ অলোক কর্মকার প্রমুখ। এসময় উপজেলা আওয়ামীলীগ ও জাতীয় পার্টি জেপি’র অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।