ঢাকাবুধবার , ৩ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

বানারীপাড়ায় নৌকা ও ঈগলের সমর্থকদের সংঘর্ষের ঘটনায় পাল্টা-পাল্টি মামলা: গ্রেফতার-৩

নিজস্ব প্রতিবেদন
জানুয়ারি ৩, ২০২৪ ২:৫৬ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট : বরিশাল-২ আসনে ১৪ দলীয় জোটের মনোনীত প্রার্থী বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেননের নৌকার সমর্থকদের সঙ্গে স্বতন্ত্র প্রার্থী শের-ই বাংলার দৌহিত্র একে ফাইয়াজুল হক রাজুর ঈগল প্রতীকের সমর্থকদের হামলা ও পাল্টা হামলার ঘটনায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার (২ জানুয়ারী) রাতে নৌকার সমর্থক আমিনুল ইসলাম বাদী হয়ে ঈগল প্রতীকের নির্বাচন পরিচালনায় বানারীপাড়া উপজেলা সমন্বয়কারী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সলিয়াবাকপুর ইউপির সাবেক চেয়ারম্যান জিয়াউল হক মিন্টুসহ ২৪ জনকে নামধারী এবং ৪৫/৫০ জনকে অজ্ঞাতনামা আসামী করে বানারীপাড়া থানায় মামলাটি দায়ের করেন।

একই রাতে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রাথী একে ফাইয়াজুল হক রাজুর মেয়ে তাহরিন হক বাদী হয়ে বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও বিশারকান্দি ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম শান্তসহ ১৯জনকে নামধারী ও ৪০/৫০জনকে অজ্ঞাতনামা আসামী করে থানায় মামলা দায়ের করেন।

পুলিশ বুধবার (৩ জানুয়ারী ) দুপুরে বানারীপাড়া পৌর শহরের বন্দর বাজার থেকে ঈগল প্রতীকের সমর্থক সাইজউদ্দিন,মিরাজ ও মন্টু ওরফে সোহেলকে গ্রেফতার করেছে।

বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মাইনুল ইসলাম জানান, দুই পক্ষ থেকে দুটি মামলা দায়ের করা হয়েছে। ইতোমধ্যে ৩ জনকে গ্রেফতার করা হয়েছে দুই মামলার বাকী আসামীদের গ্রেফতারের জন্য চেষ্টা চলছে।

প্রসঙ্গত: গত মঙ্গলবার দুপুরে নৌকা ঈগল প্রতীকের সমর্থকদরর মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে ও ১৪/১৫ টি মোটরসাইকেলে অগ্নিসংযোগক করা হয়। এ সময় উভয় গ্রুপের প্রায় ৪০ জন আহত হয়। পুড়ে যাওয়া মটরসাইকেল ঈগল প্রতীকের কর্মীদের বলে জানা যায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।