ঢাকাবুধবার , ১৭ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

মির্জাগঞ্জে ইয়াতিম শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদন
জানুয়ারি ১৭, ২০২৪ ১২:৫১ অপরাহ্ণ
Link Copied!

মির্জাগঞ্জ প্রতিনিধি: পটুয়াখালীর মির্জাগঞ্জে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি ব্যাংক) এর উদ্যোগে উপজেলার মাদ্রাসার ইয়াতিম ছাত্রদের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়েছে।

বুধবার বিকাল সাড়ে ৩টায় উপজেলার মির্জাগঞ্জ ইয়ারিয়া আলিম মাদ্রাসা মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে ইয়াতিম ছাত্রদের মাঝে কম্বল বিতরন করেন মির্জাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাইয়েমা হাসান।

ইউসিবি ব্যাংক সুবিদখালী শাখা ব্যবস্থাপক মোঃ রাকিবুল হাসানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মির্জাগঞ্জ ইয়ারিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ হাবিবুর রহমান। এ সময় ইউসিবি ব্যাংক সুবিদখালী শাখার অপারেশন ম্যানেজার ওবায়দুর রহমান, ক্রেডিট অফিসার মোঃ রায়হান আবদে রাব্বি সহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে মির্জাগঞ্জ ইয়ারিয়া ইয়াতিম মাদ্রাসা, মির্জাগঞ্জ ইয়ারিয়া আলিম মাদ্রাসা ও মির্জাগঞ্জ ইয়ারিয়া হাফিজি মাদ্রাসায় অধ্যায়নরত ১৫০ জন দুস্থ ইয়াতিম শিক্ষার্থীদের মাঝে এ কম্বল বিতরন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।