ঢাকাসোমবার , ২৯ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

কাউখালীতে সামাজিক সুরক্ষায় কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী

নিজস্ব প্রতিবেদন
জানুয়ারি ২৯, ২০২৪ ১২:৪১ অপরাহ্ণ
Link Copied!

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের কাউখালী উপজেলার দুইটি মাধ্যমিক বিদ্যালয়ে জেলা তথ্য অফিসের আয়োজনে কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উপজেলার উত্তর নিলতী সমতট মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে বিদ্যালয়ের সভাকক্ষে সোমবার দুপুরে জেলা তথ্য অফিসের আয়োজনে, স্বাস্থ্য, পুষ্টি, শিক্ষা, পানি ও পয়নিষ্কাশন ব্যবস্থা, শিশু সুরক্ষা ও সামাজিক সুরক্ষায় ২৩টি মুল আচরণে জনসম্পৃক্তকরণে লক্ষ্যে কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উপজেলার উত্তর নিলতি সমতট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা তথ্য অফিসের উপ-পরিচালক লেলিন বালা। বক্তব্য রাখেন, কাউখালী প্রেস ক্লাবের সভাপতি রিয়াদ মাহমুদ সিকদার, সিনিয়র সহকারী শিক্ষক বাবুল কৃষ্ণ ঘোষ, সহকারী শিক্ষিকা পারুল রানী দেবনাথ, সহকারী শিক্ষক জহিরুল ইসলাম, অভিভাবক সদস্য রাজ্জাক তালুকদার প্রমুখ। পরে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে তার বক্তব্যে তুলে ধরেন, ঘরের তৈরি খাবার খেলে বিভিন্ন রোগ জীবাণু থেকে রক্ষা পাওয়া যায়। এবং আমাদের সবসময় স্বাস্থ্যকর খাবার খেতে হবে। বিশেষ করে সকালে পুষ্টিকর খাবার খেয়ে স্কুলে আসলে সারাদিন শরীর ভালো থাকবে এবং লেখা-পড়ায় ভিতরে এনার্জি থাকবে। আমরা যে কোন খাবার হাত ধুয়ে খাব তাহলে আমাদের রোগ জীবাণু আক্রমণ করতে পারবে না।

অনুষ্ঠান শেষে উদ্বুদ্ধকরন সংগীতানুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।