ঢাকাসোমবার , ১২ ফেব্রুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

উজিরপুরে ৮ বছরের শিশুকে ধর্ষণচেষ্টা, যুবকের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদন
ফেব্রুয়ারি ১২, ২০২৪ ২:৪০ অপরাহ্ণ
Link Copied!

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে আট বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযাগ উঠেছে মাদকসেবীর বিরুদ্ধে। এ ঘটনায় উজিরপুর মডেল থানায় মামলা দায়ের করেছেন শিশুটির মা।

অভিযোগ সূত্রে জানা গেছে, উজিরপুর উপজেলার ওটরা ইউনিয়নের যোগীরকান্দা গ্রামে সৌদি প্রবাসীর স্ত্রী ও সন্তানের বসবাস। প্রবাসীর আট বছরের শিশু সন্তান স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী।

রোববার (১১ ফেব্রুয়ারি) বিকেলে পার্শ্ববর্তী বাড়ির খলিল রাঢ়ীর মাদকসেবী ছেলে রাব্বি রাঢ়ী (২৫) ভিকটিমকে মিথ্যে কথা বলে নিজেদের ঘরে নিয়ে আসে। এ সময় তিনি শিশুটিকে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করে। শিশুটির চিৎকারে পরিবারের লোকজন পরে তাকে উদ্ধার করে এবং থানা পুলিশের কাছে আশ্রয় নেয়।

এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে রাব্বি রাঢ়ীকে আসামি করে উজিরপুর মডেল থানায় মামলা দায়ের করেছেন।

আসামিকে গ্রেপ্তারে অভিযান চলছে বলে জানিয়েছেন উজিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. তৌহিদুজ্জামান সোহাগ।

এছাড়া বাদীর অভিযোগ এজাহার হিসেবে গ্রহণ করে ভিকটিম শিশুকে যথাযথ প্রক্রিয়ায় জবানবন্দি রেকর্ড করার জন্য বিজ্ঞ আদালতের কাছে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

এ বিষয়ে শিশুটির মা জানিয়েছন, রাব্বি রাঢ়ী বিবাহিত হলেও তিনি মাদকাসক্ত হওয়ায় বিভিন্নভাবে মানুষকে উত্ত্যক্ত করে আসছেন। এর আগে তিনি মাদকসহ গ্রেপ্তার হয়ে জেলও খেটেছেন।

তার দাবি, এর আগেও তার মেয়েকে একইভাবে ধর্ষণের চেষ্টা চালানো হয়। তখন পারিবারিকভাবে চাপ প্রয়োগ করে বিষয়টি ধামাচাপা দেওয়া হয়েছিল। তবে এবার তিনি সঠিক বিচার চান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।