ঢাকাশনিবার , ১৭ ফেব্রুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

ঝালকাঠিতে ৩০১টি জাল টাকার নোটসহ আটক-২

নিজস্ব প্রতিবেদন
ফেব্রুয়ারি ১৭, ২০২৪ ১:৩৫ অপরাহ্ণ
Link Copied!

ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠিতে ৩০১টি জাল টাকার নোটসহ মোসাঃ নুপুর বেগম (৩৫) ও মোঃ জসিম খলিফা (৩৫) কে আটক করেছে ডিবি পুলিশ।

শুক্রবার (১৬ফেব্রুয়ারি) রাতে ঝালকাঠি পুলিশ সুপার আফরুজুল হক টুটুল এর নির্দেশক্রমে পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মোঃ ফজলুল হক খান এর নেতৃত্বে ঝালকাঠি জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের চৌকস দল বিশেষ অভিযান চালিয়ে ঝালকাঠি পৌরসভা কৃষ্ণকাঠি এলাকার কবিরাজ বাড়ী রোডে বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন (বিএডিসি) সামনে থেকে বিভিন্ন অংকের ৩০১ (তিন শত এক) টি জাল নোট যাহার মূল্য ২,৯৬,০০০/- (দুই লক্ষ ছিয়ানব্বই হাজার) টাকা সহ তাদের দুইজনকে আটক করে। বিষয়টি নিশ্চিত করেছেন ঝালকাঠি জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান।

আটককৃতরা হলেন, পিরোজপুর জেলার ভান্ডারিয়া থানার ৩নং ওয়ার্ডের গৌরিপুর এলাকার আলামিন হাওলাদারের স্ত্রী মোসাঃ নুপুর বেগম এবং ঝালকাঠি সদর উপজেলার দেউরী এলাকার মোঃ ওয়াজেদ আলী খলিফার ছেলে মো. জসিম খলিফা।

ডিবি ওসি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে জাল টাকার নোটসহ তাদের দু’জনকে আটক করা হয়েছে। আটককৃতর বিরুদ্ধে রাতেই ঝালকাঠি সদর থানায় মামলা দায়ের করে শনিবার দুপুরে ঝালকাঠি আদালতে প্রেরণ করা হয়েছে। আমাদের অভিযান অব‍্যাহত থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।