ঢাকারবিবার , ৩ মার্চ ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী বাবুলের দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদন
মার্চ ৩, ২০২৪ ১১:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেলেন দক্ষিণাঞ্চলের মিডিয়া জগতের অভিভাবক, সাংবাদিকদের বাতিঘর, শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক আজকের বার্তা পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক বিশিষ্ট সাংবাদিক কাজী নাসির উদ্দিন বাবুল। গতকাল শনিবার রাত ৮টা ১৫ মিনিটে রাজধানীর ইব্রাহিম কার্ডিয়াক হসপিটাল এন্ড রিসার্চ ইনস্টিটিউট (বারডেম) এ চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। তিনি স্ত্রী, ২ পুত্র সহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনাগ্রাহী রেখে গেছেন।

আজ রবিবার বাদ জোহর নগরীর কাশিপুরস্থ কাজী বাড়ি মসজিদ প্রাঙ্গনে জানাযা নামাজ শেষে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়।

জানাযা নামাজে অংশগ্রহণ করেন অতিরিক্ত জেলা প্রশাসক সোহেল মারুফ, বরিশাল মেট্রোপলিটন উপ পুলিশ কমিশনার (ডিবি) জুলফিকার আলী হায়দার, কেন্দ্রীয় বিএনপি নির্বাহী কমিটির সদস্য আলহাজ এবায়দুল হক চাঁন, জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক এ্যাড. তালুকদার মোঃ ইউনুস, মহানগর আওয়ামী লীগ সভাপতি ও বরিশাল জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. একে এম জাহাঙ্গীর হোসাইন, সাধারন সম্পাদক ও সাবেক বিসিসি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ, বরিশাল মহানগর বিএনপি আহবায়ক মোঃ মনিরুজ্জামান খান ফারুক, সদস্য সচিব এ্যাড. মীর জাহিদুল কবির জাহিদ, মহানগর যুবলীগ নেতা মাহমুদুল হক খান মামুন, মহানগর বিএনপি যুগ্ম আহবায়ক আলতাফ হোসেন সিকদার, বরিশাল মহানগর জাতীয় পার্টি অহ্বায়ক অধ্যাপক মহসিন-উল ইসলাম হাবুল, কেন্দ্রীয় বাংলাদেশ জামায়াত ইসলাম নেতা এ্যাড. মোয়াজ্জেম হোসেন হেলাল, অধ্যাপক আমিনুল ইসলাম খসরু, বরিশাল প্রেসক্লাব সাধারন সম্পাদক এস.এম জাকির হোসেন, বরিশাল প্রেসক্লাব সাবেক সাধারন সম্পাদক কাজী মিরাজ মাহমুদ, বরিশাল রিপোটার্স ইউনিটি সভাপতি নজরুল বিশ্বাস সহ বরিশালে কর্মরত বিভিন্ন জাতীয় পত্রিকার ব্যুরো প্রধান, প্রতিনিধি ও স্থানীয় পত্রিকার প্রকাশক, সম্পাদক সহ বিভিন্ন গণমাধ্যম প্রতিনিধি এবং বিভিন্ন রাজনৈতিক অঙ্গনের নেতৃবৃন্দ সহ সর্বস্তরের মানুষ জানাযা নামাজে অংশ গ্রহণ করেন।

জানাযা নামাজ আদায় করেন নেছারাবাদের হুজুর মাওলানা খলিলুর রহমান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।