ঢাকাশুক্রবার , ১৮ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

জনবল নিয়োগ দেবে আইসিবি ইসলামিক ব্যাংক, আবেদনের শেষ তারিখ ৩১ আগস্ট

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ১৮, ২০২৩ ২:১৪ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট: আইসিবি ইসলামিক ব্যাংক লিমিটেডে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বৃহস্পতিবার (১৭ আগস্ট) প্রকাশিত এ বিজ্ঞপ্তিতে একটি শূন্যপদে পদে লোকবল নিয়োগ দেওয়া হবে। সর্বোচ্চ ৪৫ বছর বয়সসীমা পর্যন্ত আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।

পদের নাম: ট্রেড সার্ভিস অফিসার। পদ সংখ্যা: নির্ধারিত নয়। শিক্ষাগত যোগ্যতা: যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি। তবে ব্যাংকিং ডিপ্লোমা সম্পন্ন করা বাঞ্ছনীয় হবে।

কাজের ধরন: প্রতিষ্ঠানের সব ধরনের কাজ যেমন রপ্তানি ও আমদানি বিভাগের সঙ্গে কাজ করা। মেয়াদোত্তীর্ণ এলসি, বিজি এবং বাস্তবসম্মত নয় এমন বিজি কমিশন সম্পর্কিত শাখাগুলো পর্যবেক্ষণ করা। ট্রান্সমিশনের আগে এলসি এবং অ্যামেন্ডমেন্ট চেকিং, সঠিক ট্রান্সমিশন চেক করে। আমদানি শিপিং নথি বিশেষ করে বিদেশী নথি পরীক্ষা করা।

চাকরির ধরন: পূর্ণকালীন। বয়সসীমা: ৪৫ বছর।

প্রয়োজনীয় যোগ্যতা ও অভিজ্ঞতা: সংশ্লিষ্ট কাজে ৫ বছরের অভিজ্ঞতা। প্রার্থীকে ব্যাংকিং, এলসির মাধ্যমে রপ্তানি আমদানি, ট্রেড অপারেশন (রপ্তানি) সম্পর্কে অভিজ্ঞ হতে হবে।

বেতন: আলোচনা সাপেক্ষে। সুযোগ-সুবিধা: টি/এ, মোবাইল বিল, চিকিৎসা ভাতা, প্রভিডেন্ট ফান্ড, সাপ্তাহিক ২ দিন ছুটি, বীমা, গ্র্যাচুইটি, বছরে দুইটি উৎসব বোনাস।

আবেদন পদ্ধতি: আবেদন করতে ও বিস্তারিত বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন। https://jobs.bdjobs.com/jobdetails.asp?id=1172717&fcatId=2&ln=1

আবেদনের শেষ তারিখ: ৩১ আগস্ট, ২০২৩।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।