ঢাকাবুধবার , ২২ মে ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

প্রবাসী কল্যাণ ব্যাংক বরিশাল শাখার আয়োজনে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদন
মে ২২, ২০২৪ ৩:৩৪ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: প্রবাসী কল্যাণ ব্যাংক বরিশাল শাখার আয়োজনে “ফাইন্যান্সিয়াল লিটারেসি উইং কর্মসূচীর আওতায় টার্গেট গ্রুপ নিয়ে” দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২২ মে) সকাল ১০ টায় বরিশাল নগরের সিএন্ডবি রোডস্থ মহিলা টিটিসি’র সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সরকারের রূপকল্প-২০৪১ বাস্তবায়ন ও ২০৩০ সালের মধ্যে জাতিসংঘ ঘোষিত টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জন এবং জাতীয় আর্থিক অন্তর্ভুক্তি কৌশল (২০২১-২০২৬) বাস্তবায়নে সবার জন্য আর্থিক অন্তর্ভুক্তি নিশ্চিতকরণে আপামর জনগোষ্ঠীর মাঝে আর্থিক সাক্ষরতা বিস্তারের লক্ষ্যে এ কর্মশালা হয়।

প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন প্রবাসী কল্যাণ ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোঃ মজিবর রহমান। এসময় তিনি কর্মশালায় অংশগ্রহণকারীদের ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে সঞ্চয়, আয়-ব্যায় ও বিদেশ গমনের পূর্বে সঠিক ট্র‍েনিং নেয়াসহ বিভিন্ন বিষয় নিয়ে দিক নির্দেশনা দেন।

এছাড়াও বরিশাল অঞ্চলের ৫০ জন সুবিধাবঞ্চিত এবং অভিবাসী কর্মী প্রশিক্ষণ কর্মশালায় অংশ নেন।

এসময় উপস্থিত ছিলেন, প্রবাসী কল্যাণ ব্যাংকের সহকারী মহাব্যবস্থাপক মোঃ শাহাদাত হোসেন, উপ মহাব্যবস্থাপক ইস্কান্দার পারভেজ, বরিশাল অঞ্চল প্রধান (সহকারী মহাব্যবস্থাপক) মোঃ জিয়াউল ইসলাম, বরিশাল শাখা ব্যবস্থাপক সৈয়দ মেহেদী হাসানসহ বরিশাল বিভাগের বিভিন্ন শাখার ব্যবস্থাপকসহ কর্মকর্তারা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।