ঢাকাসোমবার , ২১ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. ধর্ম
  13. নারী ও শিশু
  14. ফিচার
  15. বরিশাল বিভাগ

বরিশালে ৩৫০০ ইয়াবাসহ আটক ২

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ২১, ২০২৩ ১২:০৩ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : বরিশালে হাসানস ট্রাভেলস নামে একটি বাসে তল্লাশি চালিয়ে সাড়ে তিন হাজার ইয়াবাসহ দুই মাদককারবারিকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

সোমবার (২১ আগস্ট) সকালে ঢাকা-বরিশাল মহাসড়কের চৌমাথা বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- বরিশাল নগরের ৫ নম্বর ওয়ার্ডের বেলতলা এলাকার মন্নান খলিফার ছেলে মো. হেলাল হোসেন (২৫) ও নগরীর ৬ নম্বর ওয়ার্ডের চরমোনাই ট্রলার ঘাট এলাকার আব্দুস সালাম হাওলাদারের ছেলে মো. সন্টু খান (৩০)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বরিশাল বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক মো. এনায়েত হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে সকালে নগরের চৌমাথা নতুল্লাবাদ টু রূপাতলীগামী মহাসড়কের ওপর অভিযান পরিচালনা করা হয়। এ সময় চট্টগ্রাম থেকে বরিশালগামী হাসানস ট্রাভেলস নামে একটি বাসে তল্লাশি চালিয়ে সাড়ে তিন হাজার ইয়াবাসহ দুই মাদককারবারিকে আটক করা হয়।

তিনি আরও জানান, আটক মাদককারবারিরা চট্টগ্রাম থেকে মাদক নিয়ে বরিশালে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে তাদের আটক করা হয়।

তাদের নামে কোতোয়ালি মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে জেলহাজতে পাঠানো হয়েছে বলেও জানান এনায়েত হোসেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।