ঢাকামঙ্গলবার , ২২ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

সিলেটের বন্যার্তদের মাঝে লায়ন্স ইন্টারন্যাশনাল এর ত্রাণ বিতরণ

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ২২, ২০২৩ ৪:২২ অপরাহ্ণ
Link Copied!

এম রাসেল সরকার: লায়ন্স ইন্টারন্যাশনাল জেলা ৩১৫ বি ১ বাংলাদেশের জেলা গভর্ণর লায়ন মো: লুৎফর রহমান এমজেএফ গত ১৮ অগাস্ট ২০২৩ তারিখে গোয়াইনঘাট উপজেলার তোয়াকুল বাজারে লাকী সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে ৫ শতাধিক অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করার মাধ্যমে ত্রান বিতরন কর্মসূচির শুভ উদ্বোধন করেন।

ত্রান বিতরন কর্মসূচির অংশ হিসেবে শনিবার (১৯ আগস্ট) সকাল ১১টায় সিলেটের জালালাবাদ ইউনিয়নের কান্দিগাও এলাকায় এবং বিকেল ৫টায় সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলার বসিয়া খাউরী গ্রামে লায়ন্স ইন্টারন্যাশনাল জেলা ৩১৫ বি ১ বাংলাদেশের উদ্যোগে প্রায় ২ হাজার পরিবারের মধ্যে ত্রান সামগ্রী বিতরন করা হয়।

পরবর্তীতে রোববার (২০ আগস্ট) সকাল ১১টায় সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার কাঠালবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে লায়ন্স ইন্টারন্যাশনাল জেলা ৩১৫ বি ১ বাংলাদেশের উদ্যোগে প্রায় ১ হাজার পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণকালে জেলা গভর্ণর লায়ন মো: লুৎফর রহমান এমজেএফ তার বক্তব্যে উল্লেখ করেন, শিক্ষা প্রতিষ্ঠান, হাসপাতাল প্রতিষ্ঠাসহ বিভিন্ন ধরনের মানবসেবাধর্মী কর্মৎপরতার মাধ্যমে লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল এর সদস্যবৃন্দ নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

তিনি আরো বলেন, আমরা মানুষের সেবার জন্য কাজ করে যাচ্ছি এবং সিলেটের বিভিন্ন দূর্যোগে অসহায় মানুষের মাঝে লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল আর্থিক সহায়তায় কাজ করে যাচ্ছে। তিনি বলেন, আমাদের লায়ন নেতৃবৃন্দ যতদিন বেঁচে থাকবেন, ততদিন অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাবেন। এরই ধারাবাহিকতায় লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল দূর্গত এলাকার নিপীড়িত মানুষের পাশে দাঁড়াতে এ সংগঠন কাজ করছে।

খাদ্য সামগ্রী বিতরণকালে আরও উপস্থিত ছিলেন, ফার্স্ট লেডি অব দ্যা ডিস্ট্রিক লায়ন শিরীন আক্তার রুবি, আইপিডিজি লায়ন শরীফ আলী খান, লায়ন রেখা শরীফ, প্রথম জেলা ভাইস গভর্ণর লায়ন আশরাফ এইচ খান হিরা, লেডি অব দ্যা ফার্স্ট ভিডিজি লায়ন ফাতেমা কাদির হোমা, ২য় জেলা ভাইস গভর্ণর ড. সরোয়ার জাহান জামিল, পিডিজি লায়ন শাহেনা রহমান এমজেএফ, কেবিনেট সেক্রেটারীর আশিকুজ্জামান চৌধুরী ইমন, কেবিনেট ট্রেজারার মোহাম্মদ আসাদুজ্জামান লিটু, লায়ন মশিঊর আহম্মেদ, প্রাক্তন কেবিনেট সেক্রেটারী মীর শফিকুল আলম কনক, প্রাক্তন কেবিনেট ট্রেজারার ফিরোজ আহম্মেদ।

আরো উপস্থিত ছিলেন, সিলেট রিলিফ কমিটির চেয়ারম্যান হারুন আল রশীদ দিপু এমজেএফ, সেক্রেটারী লায়ন সাজওয়ান আহমদ, লায়ন নাজনীন হোসেন, লায়ন খাইরুন নেছা শেলি, ট্রেজারার লায়ন কাজী আব্দুল মুকিত, লায়ন শামসুল আলম খান সাজু , লায়ন ইঞ্জিনিয়ার আবু তাহের, লায়ন মুহিতুর রহমান এমজেএফ, লায়ন আমিন উদ্দিন, লায়ন আবুল কাশেম বাবু, লায়ন শামীম আহমদ লায়ন মামুন আহমদ, লিও প্রেসিডেন্ট ইয়াসরিব হাসান, লিও অরিত্র রহমান, লিও ফারহান ইশরাত, লিও আজিজুর রহমান, লিও ফাহিম আশরাফ খান প্রমুখ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।