ঢাকাশনিবার , ২৩ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

হিউম্যান এইডের উদ্যোগে মাদকবিরোধী সমাবেশ উপলক্ষে প্রস্তুতি সভা

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ২৩, ২০২৩ ২:০০ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : হিউম্যান এইড টেকনাফ উপজেলা শাখার উদ্যোগে অভিষেক, সংবর্ধনা ও মাদকবিরোধী সমাবেশ উপলক্ষে প্রস্তুতি সভা সফলভাবে অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শুক্রবার বিকেল ৩ ঘটিকার সময় টেকনাফ পৌরসভা সংলগ্ন হোটেল মিলকী রিসোর্টের সম্মেলন কক্ষে অভিষেক,সংবর্ধনা ও মাদকবিরোধী সমাবেশ উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

HUMAN AID INTERNATIONAL আন্তজার্তিক মানবাধিকার সংস্থা টেকনাফ উপজেলা শাখার ধর্ম বিষয়ক সম্পাদক জসীম উদ্দিন ঈমন এর কোরআন পাঠের মাধ্যমে সভাপতি নুরুল হোসাইন এর সভাপতিত্বে সাধারন সম্পাদক হারুনর রশিদ সিকদার এর সঞ্চালনায় প্রস্তুতিসভা অনুষ্ঠিত হয়।

স্বাগত বক্তব্য রাখেন, HUMAN AID INTERNATIONAL আন্তজার্তিক মানবাধিকার সংস্থা টেকনাফ উপজেলা শাখার সভাপতি নুরুল হোসাইন।

প্রস্তুতি সভাতে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন,টেকনাফ পৌরসভার প্যানেল মেয়র ও কাউন্সিলর এনামুল হক, HUMAN AID INTERNATIONAL আন্তজার্তিক মানবাধিকার সংস্থা টেকনাফ উপজেলা শাখার সহ-সভাপতি রেজাউল করিম শরীফ,মো রবিউল হোসেন,হোসন আহমদ কাউন্সিলর, দিল মোহাম্মদ দিলু,মোহাম্মদ কলিম,সাধারণ সম্পাদক হারুনর রশিদ সিকদার,যুগ্ন সাধারন সম্পাদক নজরুল ইসলাম খোকন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন HUMAN AID INTERNATIONAL আন্তজার্তিক মানবাধিকার সংস্থা টেকনাফ উপজেলা শাখার নির্বাহী সদস্য ও সরকারি কলেজের সহকারী অধ্যাপক সন্তোষ কুমার শীল,সহ যুগ্ন সম্পাদক শহিদ উল্লাহ, আইন বিষয়ক সম্পাদক এড শফিকুল ইসলাম,দপ্তর সম্পাদক জিয়াবুল হক জিয়া, ধর্ম বিষয়ক সম্পাদক জসীম উদ্দিন ঈমন,ত্রান সম্পাদক শফিক উল্লাহ, গফুর আলম,সাংস্কৃতিক সম্পাদক রহমত উল্লাহ, সাধারন সদস্য জাহেদ উল্লাহ জিকু, ইউনুস মেম্বার ও মো: জাফর আলম।

এসময় উপস্থিত ছিলেন,আন্তজার্তিক মানবাধিকার সংস্থা টেকনাফ উপজেলা শাখার সহ-সম্পাদক ফরিদ বাবুল,যুগ্ন সমাজ কল্যান সম্পাদক খাইরুন নেছা কাজল,সহ-প্রচার সম্পাদক ইমান হোসাইন,নির্বাহী সদস্য মোহাম্মদ আব্দুল্লাহ, ওসমান গনি, ছৈয়দ হোসেন,আব্দুল লতিফ,নুরুল ইসলাম,আব্দুল হক,খোরশেদ আলম,জসীম উদ্দিন, মোহাম্মদ ইসমাইল, মনির উদ্দিন, ছৈয়দুল ইসলাম রানা,ফরহাদ রহমান, রশীদ আহমদ, মো শাহ আলম,আবুল কালাম সিকদার,শেখ হায়দার,রেহেনা বেগম,মরিয়ম বেগম,জান্নাতুল ফেরদৌস,রহিমা তাওহীদ,হাজেরা বেগম,মো আলমগীর,ওমর ফারুক,নুরুল আবছার ও মো ইসমাইল সহ আরো অনেকে।

বক্তারা বলেন,মানবাধিকার লঙ্ঘনকারী, ইয়াবা ব্যবসায়ী ও মানবপাচারকারীদের সাথে কোন বন্ধুত্ব নেই। হিউম্যান এইডের উদ্যোগে টেকনাফকে মাদকমুক্ত করে ছাড়বো। এমন কি ইয়াবা ব্যবসায়ীদের ঘুমও হারাম করে দেবো। ইয়াবা ব্যবসায়ী ও মানব পাচারকারীদেরকে কাউকে শান্তিতে থাকতে দেবো না বলে সতর্ক করলেন বক্তারা।

HUMAN AID INTERNATIONAL আন্তজার্তিক মানবাধিকার সংস্থা টেকনাফ উপজেলা শাখার সভাপতি নুরুল হোসাইন বক্তব্যে বলেন, মানবাধিকার নেত্রী, কলম সৈনিক এবং হিউম্যান এইড ইন্টারন্যাশনাল (একটি আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা)’র প্রতিষ্ঠাতা মহাসচিব সেহলী পারভীন সবসময় বলে থাকেন টেকনাফে কৃতজ্ঞতা ছাড়া আর কোনো শব্দ এখানে প্রযোজ্য হতে পারে না।টেকনাফ উপজেলা কমিটি গঠনে গুচ্ছো কমিটি অনুমোদন হয়েছে বলে সবসময় বলে থাকেন।

সভার শেষ আগামী অক্টোবর মাসে ১৫ বা ২০ তারিখের মধ্যে কেন্দ্রীয় প্রতিষ্ঠাতা মহাসচিব সেহলী পারভিন ও প্রধান উপদেষ্টা সাবেক সাংসদ আব্দুর রহমান বদির সাথে আলোচনা করে জাঁকজমকপূর্ণভাবে অভিষেক, সংবর্ধনা ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠানের প্রস্তুতি বা উদ্যোগ গ্রহন করা হবে

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।