ঢাকাবৃহস্পতিবার , ১০ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

সাংবাদিক শুভ’র খোঁজ খবর নিলেন বিএমএসএফ’র কেন্দ্রীয় সভাপতি আবু জাফর

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ১০, ২০২৩ ২:১৭ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: বরিশালে গভীর রাতে দুর্বৃত্তদের হামলায় আহত সাংবাদিক এম আর শুভ’র খোজ খবর নেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের (বিএমএসএফ) কেন্দ্রীয় কমিটির সভাপতি আহমেদ আবু জাফর। বুধবার বাদ আছর শুভ’র রুপাতলীস্থ বাসভবনে ছুটে আসেন এই সাংবাদিক নেতা। এসময় আহত শুভ’র সার্বিক বিষয়ে খোঁজ খবর নেন তিনি। পাশাপাশি সংগঠনের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করেন সাংবাদিক নেতা আবু জাফর।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বরিশাল জেলা কমিটির সাধারণ সম্পাদক মো: আফছার উদ্দিন মৃধা, অনলাইন নিউজ পোর্টাল বাংলার ক্রাইম বার্তার সম্পাদক মামুন হাওলাদার, হাবিবুর রহমান প্রমুখ।

এ সময় আবু জাফর বলেন, দেশে যে হারে সাংবাদিক নির্যাতন, নিপীড়ন, হয়রানী ও হত্যার ঘটনা বাড়ছে তাতে সর্বাগ্রে সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়ন জরুরী। আইনটি প্রণয়ন করা না হলে সাংবাদিকরা নিরাপদে পেশাগত দায়িত্ব পালনে করতে পারবেনা। ..

সাংবাদিকদের জন্য যে কোন আইনের চেয়ে সাংবাদিক সুরক্ষা আইটি অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মন্তব্য করেছেন বাংলাদেশ মমফস্বল সাংবাদিক ফোরামের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি আহমেদ আবু জাফ। তিনি সরকারকে অবিলম্বে সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়নের দাবি করেন।

উল্লেখ্য, গত ২৪ জুলাই রাতে অফিস শেষে বাসায় ফেরার পথে দুর্বৃত্তরা শুভকে কুপিয়ে জখম করে। তিনি বরিশাল থেকে প্রকাশিত দৈনিক সত্য সংবাদ পত্রিকার বার্তা সম্পাদক ও বিএমএসএফ’র সদস্য পদে দায়িত্ব পালন করছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।