ঢাকাবুধবার , ৩০ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে সাংবাদিকদের উপর হামলার বিচার চেয়ে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ৩০, ২০২৩ ৩:৩৪ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : বরিশালসহ সারাদেশে সাংবাদিকদের উপর চিকিৎসকদের হামলার ঘটনার বিচারের দাবিতে মানববন্ধন করেছে বিভিন্ন সাংবাদিক সংগঠন। বরিশাল সাংবাদিক ইউনিয়ন (জেইউবি)’র ব্যানারে বুধবার সকাল সাড়ে ১১ টায় বরিশাল নগরীর অশ্বিনী কুমার হলের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বরিশাল সাংবাদিক ইউনিয়নের সভাপতি স্বপন খন্দকার এর সভাপতিত্বে মানবন্ধনে একাত্বতা প্রকাশ করে বক্তব্য রাখেন, বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাবের সভাপতি আবুল কালাম আজাদ, সম্পাদক- প্রকাশক ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক কাজী মিরাজ মাহমুদ, বরিশাল রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মিথুন সাহা, সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

মানববন্ধনে সাংবাদিত নেতৃবৃন্দরা বলেন, গত ২৬ আগস্ট দায়িত্ব পালনকালে শের ই বাংলা মেডিকেল কলেজে সাত সাংবাদিকের উপর হামলা চালায় শিক্ষকরা। যশোর জেনারেল হাসপাতালেও দায়িত্ব পালনকালে সাংবাদিকদের ওপর হামলা চালানো হয়। এছাড়া সম্প্রতি সময়ে বিভিন্ন জায়গায় সাংবাদিকদের ওপর হামলার ঘটনা ঘটছে। সারাদেশে ঘটা এসব ঘটনার সুষ্ঠু তদন্ত করে যারা হামলা চালিয়েছে তাদের বিচারের আওতায় আনতে হবে। অন্যথায় সাংবাদিকরা বৃহৎ কর্মসুচি দিতে বাধ্য হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।