ঢাকামঙ্গলবার , ৩১ অক্টোবর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে বর্ণাঢ্য আয়োজনে মানবকণ্ঠের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদন
অক্টোবর ৩১, ২০২৩ ৩:২৬ অপরাহ্ণ
Link Copied!

এইচ.এম.এ রাতুল : বরিশালে বর্ণাঢ্য আয়োজনে জনপ্রিয় জাতীয় দৈনিক মানবকণ্ঠের ১২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। আজ মঙ্গলবার (৩১ অক্টোবর) সকাল ১১ টায় শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবে কেক কেটে উদযাপন করা হয় মানবকণ্ঠের প্রতিষ্ঠা বার্ষিকী।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মনদীপ ঘরাই। জাতীয় সাংবাদিক সংস্থা বরিশাল জেলা শাখার সভাপতি এম.আর প্রিন্সের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস.এম জাকির হোসেন, বিপ্লবী বাংলাদেশ পত্রিকার সম্পাদক ও প্রকাশক বীর মুক্তিযোদ্ধা নুরুল আলম ফরিদ, মতবাদ পত্রিকার প্রকাশক বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক ভূঁইয়া, প্রেসক্লাব সহ-সভাপতি কাজী আল মামুন, সিনিয়র সাংবাদিক গোপাল সরকার, আরটিভি’র জেলা প্রতিনিধি আলী জসিম, প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক এম জহির, পাঠাগার সম্পাদক খান রুবেল, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক কে.এম নয়ন, দপ্তর সম্পাদক এম লোকমান হোসাইন, নির্বাহী কমিটির সদস্য এম মোফাজ্জেল। অনুষ্ঠানে অতিথিদের স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন মানবকণ্ঠের বরিশাল প্রতিনিধি ফাহিম ফিরোজ।

এ সয়ম আরও উপস্থিত ছিলেন, সমকাল ব্যুরো প্রধান সুমন চৌধুরী, মানবজমিনের স্টাফ রিপোর্টার জিয়া শাহীন, আজকের পত্রিকার বরিশাল ব্যুরো প্রধান খান রফিক, যায়যায় দিন পত্রিকার ব্যুরো প্রধান আরিফুর রহমান, আজকের বার্তা সিনিয়র সাংবাদিক জিয়াউদ্দিন বাবু, বাংলানিউজ২৪ এর বরিশাল প্রতিনিধি মুশফিক সৌরভ, বাংলাদেশ টুডে বরিশাল ব্যুরো প্রধান জিহাদ রানা, যুগান্তরের স্টাফ রিপোর্টার নাসির উদ্দিন, ভোরের কাগজের জেলা প্রতিনিধি এম.কে রানা, বরিশাল সাংবাদিক সমন্বয় পরিষদের সভাপতি তালুকদার মোহাম্মদ মাসুদ, সাধারণ সম্পাদক মনবীর সোহান, বরিশাল সম্মিলিত সাংবাদিক পরিষদের সভাপতি সৈয়দ বাবু, আজকের বার্তার যুগ্ম বার্তা সম্পাদক ফিরোজ গাজী, সত্য সংবাদের যুগ্ম বার্তা সম্পাদক এম.আর শুভ।

আরো উপস্থিত ছিলেন, সাংবাদিক বাইজিদ আহমেদ, স্বাধীন, কেএম সাদ্দাম হোসেন, ফটো সাংবাদিক কামরুজ্জামান জুয়েল রানা, সাকিউজ্জামান মিলন, আব্দুর রহমান, রেদওয়ান রানা, নাসির আহমেদ, আল আমিন সাগরসহ অনেকে।

পরে জনপ্রিয় জাতীয় দৈনিক মানবণ্ঠের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বরিশাল প্রতিনিধিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান, ইসলামী আন্দোলন বাংলাদেশ, বরিশাল জেলা শাখার সহ-প্রচার সম্পাদক হাফেজ মাওলানা মুহাম্মাদ সানাউল্লাহ ও ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ, বরিশাল জেলা শাখার যুব উন্নয়ন ও কর্মসংস্থান সম্পাদক মুহাম্মাদ রাসেল মাহমুদ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, মানবকণ্ঠ একটি পুরনো পত্রিকা। দেশের কল্যাণে এর অবদান অনেক। বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে সুনাম কুঁড়িয়েছে। পত্রিকাটি আরও অনেক দুর এগিয়ে যাক

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।