ঢাকাবৃহস্পতিবার , ৮ ফেব্রুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

কাউখালীতে ভ্রাম্যমাণ আদালতে অভিযান, জেলেকে জরিমানা

নিজস্ব প্রতিবেদন
ফেব্রুয়ারি ৮, ২০২৪ ১১:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের কাউখালীতে অবৈধ জাল দিয়ে মাছ ধরার সময় এক জেলেকে প্রায় দেড় হাজার মিটার অবৈধ জাল সহ আটক করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সকালে উপজেলার সন্ধ্যা নদীতে আমরাজুরী গ্রামের জেলে ইব্রাহিম আকন (৩৩) অবৈধ জাল দিয়ে মাছ ধরার অপরাধে মৎস্য সুরক্ষা ও সংরক্ষণ আইনে অবৈধ জাল দিয়ে মাছ ধরার অপরাধে ভ্রাম্যমাণ আদালত জেলে ইব্রাহিমকে পাঁচ হাজার টাকা জরিমানা করেন। আদালত পরিচালনা করেন, কাউখালী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ বায়েজিদুর রহমান।

এ সময় উপজেলা মৎস্য কর্মকর্তা হাফিজুর রহমান ও পুলিশের একটি টিম উপস্থিত ছিলেন। মৎস্য কর্মকর্তা হাফিজুর রহমান বলেন, বিশেষ কম্বিং অপারেশনের অভিযান অব্যাহত থাকবে। নদীতে অবৈধ জাল দিয়ে যেসব জেলেরা মাছ শিকার করবে তাদেরকে আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা নিশ্চিত করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।