ঢাকাসোমবার , ১৯ ফেব্রুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

লালমোহনে কোস্টগার্ডের অভিযানে ২৫ কেজি গাঁজা জব্দ

নিজস্ব প্রতিবেদন
ফেব্রুয়ারি ১৯, ২০২৪ ১:৫০ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: ভোলার লালমোহনে অভিযান চালিয়ে ২৪ কেজি ৯০০ গ্রাম গাঁজা জব্দ করেছে কোস্ট গার্ড

সোমবার (১৯ ফেব্রুয়ারি) বিকালে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আজ সোমবার দুপুর সাড়ে টার দিকে বাংলাদেশ কোস্ট গার্ড দক্ষিণ জোন অধীনস্থ বিসিজি আউটপোস্ট লালমোহন কর্তৃক কন্টিনজেন্ট কমান্ডার এম মুজতবা, পিও (মেড) এর নেতৃত্বে ভোলা জেলার লালমোহন উপজেলাধীন তেতুলিয়া নদী সংলগ্ন দেবীর চর এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

অভিযান চলাকালীন সন্দেহভাজন একটি কাঠের বোটকে তল্লাশী করার জন্য সংকেত দেয়। কোস্ট গার্ডের উপস্থিতি বুঝতে পেরে তারা দ্রুত পালাতে থাকে। আভিযানিক দল বোটটিকে ধাওয়া করলে তারা দেবীর চর এলাকায় নদীর তীরে বোটটি রেখে দ্রুত পালিয়ে যায়। পরবর্তীতে ‍উক্ত বোটটি তল্লাশী করে বোটের ভিতরে থাকা মাছ ধরার জালের নিচে অভিনব কায়দায় লুকায়িত অবস্থায় ২৪ কেজি ৯০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, জব্দকৃত গাাঁজার পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য লালমোহন থানায় হস্তান্তর করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।