ঢাকাবৃহস্পতিবার , ১৪ মার্চ ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

কাউখালীতে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উঠান বৈঠক অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদন
মার্চ ১৪, ২০২৪ ১১:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের কাউখালী উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে বৃহস্পতিবার (১৪ মার্চ) সকালে উপজেলার সদর ইউনিয়নের কচুয়াকাটি আশ্রয়ন ও আমড়াজুড়ি ইউনিয়নের কুমিয়ান আশ্রায়ন এলাকায় আলাদা আলাদাভাবে দুইটি উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

অনাবাদি পতিত জমি ও বসতবাড়ির আঙ্গিনায় পারিবারিক পুষ্টিবাগান স্থাপন প্রকল্পের আওতায় বসতবাড়িতে বাগান স্থাপন প্রকল্পের আওতায় বসতবাড়িতে নিরাপদ সবজি উৎপাদন সম্পর্কিত এই উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কাউখালী উপজেলা কৃষি কর্মকর্তা সোমা দাস।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কাউখালী প্রেস ক্লাবের সভাপতি রিয়াদ মাহমুদ সিকদার, সাংবাদিক ফোরামের সভাপতি হাফেজ মাসুম বিল্লাহ। আলাদা আলাদাভাবে অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, উপ-সহকারী কৃষি কর্মকর্তা পবিত্র কুমার রায় ও স্বপন কুমার সরকার।

আলোচনা শেষে আবাসনে বসবাসকারীদের মাঝে পুষ্টি প্লেট, পুষ্টি কার্ড, সবজি বীজ ও গাছের চারা বিতরণ করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।