ঢাকাশনিবার , ২৩ মার্চ ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

কাউখালীর বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেনকে রাস্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদন
মার্চ ২৩, ২০২৪ ১০:৩৬ পূর্বাহ্ণ
Link Copied!

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের কাউখালী উপজেলা সদরের কচুয়াকাঠী নিবাসী উপজেলা বিএনপি’র সাবেক সিনিয়র সহ-সভাপতি বিএনপি নেতা বীর মুক্তিযোদ্ধা মোশারেফ হোসেন শুকুর (৭৪ ) শুক্রবার রাতে ২২ মার্চ নিজ বাসভবনে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি…. রাজিউন। মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। শনিবার মরহুমের জানাজা নামাজের পূর্বে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এই বীরকে প্রদান করা হয় গার্ড অব অনার।

এ সময় রাষ্ট্রের পক্ষে উপস্থিত ছিলেন, কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সজল মোল্লা, কাউখালী থানার অফিসার ইনচার্জ মোঃ হুমায়ুন কবির। পরে জানাজা নামাজের পর মরহুমে গ্রামের বাড়ি উপজেলার কেউন্দিয়া পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

তার মৃত্যুতে কাউখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ মিয়া, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুস শহীদ, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তালুকদার পল্টন, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম আহসান কবির, ভাইস চেয়ারম্যান মৃদুল আহমেদ সুমন, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস আরা হাদিয়া, কাউখালী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান, কাউখালী প্রেস ক্লাবের সভাপতি রিয়াদ মাহমুদ সিকদার গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।