ঢাকারবিবার , ১৫ সেপ্টেম্বর ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

গোপালগঞ্জে সংঘর্ষের ঘটনায় বিবৃতিতে যা বলল আওয়ামী লীগ

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ১৫, ২০২৪ ১২:০৭ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট: গোপালগঞ্জে বঙ্গবন্ধুর ছবি ছিঁড়ে ফেলতে গেলে দু’পক্ষের ধাওয়া পাল্টা ধাওয়ার একপর্যায়ে সংঘর্ষে রূপ নেয়। শনিবার (১৪ সেপ্টেম্বর) এ ঘটনা ঘটে।

সংঘর্ষের ঘটনায় গোপালগঞ্জ আওয়ামী লীগ তাদের ফেরিফাইড ফেসবুক পেজে রোববার (১৫ সেপ্টেম্বর) একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তিতে দাবি করা হয়- ঘোনাপাড়ার ঘটনায় আওয়ামী লীগকে জড়িয়ে বিএনপির মিথ্যাচার করেছে।

বার্তাটি হুবহু তুলে দেওয়া হলো- ‘গতকাল বিএনপি’র কিছু লোকেরা ঘোনাপাড়ায় ব্যানার বঙ্গবন্ধুর ছবি ছিঁড়ে ফেলতে গেলে জনতার কথা কাটাকাটি হয় এবং ধাওয়া পাল্টা দেওয়া হয় এবং একপর্যায়ে সংঘর্ষে রূপ নেয়।

আওয়ামী লীগ এই ঘটনার সঙ্গে কথা বলা উদ্দেশ্যমূলক চক্রান্ত। এই ঘটনার সঙ্গে আওয়ামী লীগ কোন অবস্থায় জড়িত নয়। আমরা অতীতে যেমন শান্তিপূর্ণ আন্দোলন করেছি ভবিষ্যতেও একইভাবে সকল কর্মসূচি পালন করব।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।