ঢাকাবৃহস্পতিবার , ১৪ সেপ্টেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

মোটরসাইকেল কেনার টাকা না পেয়ে স্ত্রীকে হত্যা! থানায় অপমৃত্যু মামলা

নিজস্ব প্রতিবেদন
সেপ্টেম্বর ১৪, ২০২৩ ১২:৫৩ অপরাহ্ণ
Link Copied!

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠির রাজাপুরে স্ত্রীকে হাসপাতালে রেখে স্বামী পালিয়েছে। মোটরসাইকেল কেনার টাকা না পেয়ে স্ত্রী বিথিকে হত্যার অভিযোগ পাওয়া গেছে স্বামী আল-আমীনের বিরুদ্ধে।

বুধবার রাতে রাজাপুর হাসপাতাল থেকে মরদেহ থানায় নিয়ে আসে পুলিশ। ঘটনাটি রাজাপুরের পুটিয়াখালী এলাকায় ঘটেছে। ঘটনার পর থেকে স্বামী আল-আমীন পালাতক রয়েছে।

হত্যার স্বীকার বিথি আক্তার (২৩) উপজেলার আঙ্গারিয়া এলাকার মো. ছত্তার মোল্লার মেয়ে এবং গালুয়া ইউনিয়নের পুটিয়াখালী এলাকার আল-আমীন (২৫) এর স্ত্রী। বিথির ৪ বছর বয়সী সিজান নামের একটা সন্তান রয়েছে। বিষয়টি নিশ্চিত করছেন রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায়।

নিহতের ভাই কাওসার মোল্লা বলেন, ৫ বছর আগে আল-আমীনের সাথে বিথির বিয়ে হয়। বিয়ের পর থেকে ওরা সুখী জীবন যাপন করলেও বিগত এক বছর ধরে দুলাভাই আল-আমীন একটা মোটরসাইকেল কেনার টাকা চেয়ে আমার বোনের উপরে নির্যাতন চালায়। কিছুদিন আগে ২০ হাজার টাকা দিলেও বাকি টাকার জন্য নির্যাতন চালাতে থাকে। আমার ভাগিনার কাছ থেকে শুনতে পাই ঘটনার দিন দুপুরে বোনকে শারীরিক নির্যাতন করে। এবং বোনের শরীরেও নির্যাতনের চিহ্ন রয়েছে। হত্যার পরে মুখের ভিতরে চালের পোকা মারার ঔষধ দিয়ে বিকেল ৪ টার দিকে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রেখে পালিয়ে যায়।

রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় বলেন, খবর পেয়ে পুলিশ রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মরদেহ থানায় নিয়ে এসেছে। বৃহস্পতিবার সকালে ময়না তদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হয়েছে। এবং থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা রেকর্ড করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।