ঢাকাশনিবার , ১২ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

বিষের বোতল নিয়ে ভাইভা বোর্ডে প্রার্থী!

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ১২, ২০২৩ ৪:০৫ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক রিপোর্ট : মালি পদে নিয়োগের জন্য সশরীরে সাক্ষাৎকার দিতে আসেন প্রার্থীরা। চতুর্থ শ্রেণির এই পদে সাক্ষাৎকার দেন কয়েকজন। তবে তাদের মধ্যে একজন করে বসেন অদ্ভুত কাণ্ড। হাতে বিষের বোতল নিয়ে উপস্থিত হন ভাইভা বোর্ডে। তার দাবি, চাকরি না হলে বিষপান করবেন।

শনিবার (১২ আগস্ট) ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) এ ঘটনা ঘটে। পরে পুলিশের উপস্থিতিতে তাকে ছেড়ে দেওয়া হয়।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এইচ এম আলী হাসান জানান, বিষের বোতল নিয়ে ভাইভা বোর্ডে আসা প্রার্থীর নাম হাসমত। তিনি বিশ্ববিদ্যালয়সংলগ্ন এলাকায় বসবাস করেন।

রেজিস্ট্রার বলেন, ‘ওই লোক নিয়োগ পাওয়ার জন্য বিষের বোতল নিয়ে ভাইভা দিতে আসে। পরে ওসিকে খবর দেওয়া হয়। ওসির উপস্থিতে তার কাছে অঙ্গীকারনামা লিখে নেওয়া হয় এবং পরে তাকে ছেড়ে দেওয়া হয়।


বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক ড. শাহাদৎ হোসেন আজাদ বলেন, দুপুরের দিকে ভাইস চ্যান্সেলরের পিএস আমাকে ফোন দিয়ে একজন অ্যাসিস্ট্যান্ট রেজিস্ট্রার নিয়ে আসতে বলেন। সেখানে গিয়ে দেখি, একটি বিষের বোতল রাখা আছে। এরপর নিয়োগ বোর্ডের সদস্যদের মাধ্যমে জানতে পারলাম, এক প্রার্থী নিয়োগ পাওয়ার জন্য বিষের বোতল নিয়ে ভাইভা দিতে আসেন। এমনকি তিনি নিয়োগ না পেলে বিষ খেতে উদ্যত হন। পরে আমরা বিষের বোতল এবং ওসির উপস্থিতিতে ওই লোকের অঙ্গীকারনামা লিখে প্রক্টর অফিসে জমা রেখেছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।