ঢাকাসোমবার , ১৪ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

কাশীপুর বাজারে শহিদ ঢালীর বিরুদ্ধে ব্যাবসা প্রতিষ্ঠান দখলচেষ্টার অভিযোগ

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ১৪, ২০২৩ ৪:৩৩ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: বরিশাল নগরীর কাশীপুর বাজার এলাকায় ২৮নং ওয়ার্ড কাউন্সিলর হুমায়ূন কবিরের প্রভাব বিস্তার করে দোকান (ব্যাবসা প্রতিষ্ঠান) দখল করার পায়তারা চালানোর অভিযোগ উঠেছে কাউন্সিলরের আপন ভাই শহিদ ঢালী’র বিরুদ্বে।

কাশীপুর বাজার কমিটির সভাপতির মো: হুমায়ূন কবির সাংবাদিকদের জানান, গত ৭/৮ বছর পূর্বে আব্দুল খালেক নামের এক বৃদ্ব আমার কাছে এসে বলেন- “আমার পরিবার নিয়ে ডাল-ভাত খেয়ে বেচেঁ থাকার জন্য বাজারে একটা দোকান উঠিয়ে দিলে অনেক উপকার হতো।” আমি তার কথা মতো তাকে নাম মাত্র ভাড়ায় (চক্ষু হাসপাতালের অপরপাশে) একটি চাঁয়ের দোকান বসিয়ে দিলে তিনি সেখানে চাঁ বিক্রি করে দিন যাপন করেন। তবে, হুমায়ন কমিশনার নতুন করে কাউন্সিলর নির্বাচিত হলে তার ভাই শহিদ ঢালী বেশ কয়েকমাস যাবৎ আব্দুল খালেকের দোকানটি দখল করার পায়তারা চালায়।

সম্প্রতি শহিদ ডালী সোমবার (১৪ই আগষ্ট) সকালে দোকানের সামনে গিয়ে দোকনদার আব্দুল খালেককে নেমে যেতে বলে তাকে ভয়ভীতি দেখালে তিনি (দোকানদার) আমাকে ফোন করলে আমি এয়ারপোর্ট থানাকে অবহিত করলে থানা-পুলিশের একটি টিম ঘটনাস্থলে আসলে শহিদ ডালী তার দল-বল নিয়ে ঘটনাস্থল ত্যাগ করেন বলে জানান।

এবিষয়ে বরিশাল সিটি মেয়র ও জেলা প্রশাসকের হস্থক্ষেপ কামনা করেন বাজার কমিটির সভাপতি হুমায়ূন কবির। যাতে করে অসহায় চাঁয়ের দোকানদার আব্দুল খালেক নির্ভয়ে ব্যাবসা পরিচালনা করে দু-বেলা দু-মুঠো ভাত খেতে পারে।

এ বিষয়ে শহিদ ঢালী মুঠোফােনে বলেন, আমিতো ঘটনাস্থলেই যাইনি। আর আমি কাউরে কোন হুমকি-ধামকি দেইনাই। পোলাপাইনে হয়তো যাইয়া দুইকথা কইতে পারে। আমি বলছি এখন থেকে ভাড়া পালাবদল হইবে। এর বেশি কিছুনা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।