ঢাকামঙ্গলবার , ১৯ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

হিজলায় মাদ্রাসা শিক্ষার্থী নিখোঁজ

নিজস্ব প্রতিবেদন
ডিসেম্বর ১৯, ২০২৩ ১২:৪২ অপরাহ্ণ
Link Copied!

হিজলা প্রতিনিধি : বাসা থেকে মাদ্রাসার উদ্দেশ্যে রওয়ানা হয়ে নিখোঁজ হয়েছেন মোঃ আসাদুল্লাহ সিকদার(১১) নামের মাদ্রাসার এক শিশু শিক্ষার্থী। সে বরিশালের হিজলা উপজেলার বড়জালিয়া ইউনিয়নের খুন্না গোবিন্দপুরের আলমগীর সিকদারের ছোট ছেলে।

নিখোঁজ শিক্ষার্থীর পিতা আলমগীর সিকদার জানান, তার ছেলে হিজলার কালিকাপুরে প্রতিষ্ঠিত কাসেমূল উলুম ইসলামিয়া মাদ্রাসার হেফজোর শিক্ষার্থী।

মাদ্রাসা বন্ধ থাকায় বড়জালিয়া ইউনিয়ন সংলগ্ন তাদের নিজস্ব বাসায় আসেন। এরপর ৯ ডিসেম্বর শনিবার বিকেল ৪টায় মাদ্রাসার উদ্দেশ্যে পকেটে একশত টাকা নিয়ে বাসা থেকে বের হয়ে নিখোঁজ হয়। এসময় তার শরীরে নীল রঙের পাঞ্জাবি, পাজামা এবং মাথায় টুপি ছিলো। যখন তারা জানতে পারেন তার ছেলে মাদ্রাসায় পৌঁছায়নি, তখন তাদের পরিচিত সব স্থানে খুঁজে না পেয়ে ১৪ ডিসেম্বর ২০২৩ তারিখে হিজলা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

যদি কেউ ছেলেটির সন্ধান পেয়ে থাকেন তাহলে ০১৭১৫ ৬১ ৩৫ ১৮ নাম্বারে যোগাযোগের জন্য অনুরোধ জানাচ্ছেন নিখোঁজ শিক্ষার্থীর পরিবারের পক্ষ থেকে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।