ঢাকাশুক্রবার , ১৮ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

পিরোজপুরে মহিলা আওয়ামীলীগের শোক সভা ও দোয়া মোনাজাত

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ১৮, ২০২৩ ১১:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

পিরোজপুর প্রতিনিধি: জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল করেছে পিরোজপুর জেলা মহিলা আওয়ামীলীগ।

আজ শুক্রবার সকালে জেলা শিল্পকলা একাডেমিতে জেলা মহিলা আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপিকা লায়লা পারভীনের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট কানাই লাল বিশ্বাস। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ মোস্তফা কামাল, সহ-সভাপতি অ্যাডভোকেট খান মোহাম্মদ আলাউদ্দিন, সাংগঠনিক সম্পাদক শেখ ফিরোজ আহমেদ, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম সিকদার মন্টু, জেলা আওয়মী লীগের মহিলা বিষয়ক সম্পাদক শাহাজাদী রেবেকা শাহীন চৈতীসহ জেলা উপজেলা সহ মহিলা আওয়ামী লীগের বিভিন্ন ইউনিটের অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। সভার সঞ্চালনায় ছিলেন জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাহিদা বারেক।

পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব সহ তাদের পরিবারের সকল নিহত এবং মহান মুক্তিযুদ্ধে সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা করে এবং প্রধান মন্ত্রী শেখ হাসিনার র্দীঘায়ু কামনা করেন দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপিকা লায়লা পারভীন। আলোচনা সভার শেষে দুপুরের খাবার বিতরন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।