ঢাকাশনিবার , ৩১ আগস্ট ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

বরিশালে ১৯৬টি অস্ত্রের মধ্যে থানায় জমা হলো ২৪টি!

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ৩১, ২০২৪ ১২:১৯ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: ২০০৯ সালের ৬ জানুয়ারি থেকে চলতি বছরের ৫ আগস্ট পর্যন্ত পাওয়া অস্ত্রের লাইসেন্স স্থগিত করেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়। এ সংক্রান্তে আগামী ৩ সেপ্টেম্বরের মধ্যে অস্ত্রগুলো থানায় জমা দেওয়ার আদেশ দেওয়ার পর গত তিনদিনে বরিশাল কোতোয়ালি মডেল থানায় মাত্র ২৪টি অস্ত্র জমা দেওয়া হয়েছে। নির্ধারিত সময়ের মধ্যে অস্ত্র জমা না দিলে আইনী জটিলতায় পড়তে হবে বলে জানিয়েছে পুলিশ।

সূত্রমতে, ব্যাক্তি পর্যায়ে বরিশাল জেলা ও মহানগর এলাকায় ১৯৬টি অস্ত্রের লাইসেন্স প্রদান করা হয়। এসব অস্ত্রের মধ্যে রয়েছে পিস্তল, রিভলভার, শর্টগান, এক-নলা ও দো-নলা রাইফেল।

বরিশাল মেট্রোপলিটন কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান বলেন, ইতোমধ্যে আমাদের থানায় ২৪টি আগ্নেয়াস্ত্র ও গুলি জমা দেওয়া হয়েছে। নির্ধারিত সময়ের মধ্যে কেউ অস্ত্র জমা না দিলে তাকে আইনি জটিলতায় পড়তে হবে। এরমধ্যে যারা অস্ত্র জমা দিচ্ছেন তাদের একটি প্রাপ্তি স্বীকারপত্র দেওয়া হচ্ছে। যা সংরক্ষণ করার জন্য বলা হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।