ঢাকামঙ্গলবার , ৮ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

বঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষে কাউখালীতে আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ৮, ২০২৩ ১০:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের কাউখালীতে ৮ আগষ্ট ২০২৩ বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এর ৯৩তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা সভা, মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে আর্থিক সহায়তা প্রদান এবং অসচ্ছল নারীদের মধ্যে সেলাই মেশিন বিতরণ করা হয়।

মঙ্গলবার সকালে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহের নিগার সুলতানার সভাপতিত্বে আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নুসরাত জাহান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ বায়েজিদুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মৃদুল আহম্মেদ সুমন, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা প্রদীপ কুমার হালদার, ইউপি চেয়ারম্যান লাইকুজ্জামান মিন্টু প্রমুখ। অনুষ্ঠান পরিচালন করেন শিক্ষক লিটন কৃষ্ণকর।

বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এর রুহের মাগফিরাত কামনা করে দোয়া মুনাজাত করেন উপজেলা মসজিদের পেশ ইমাম মাওলানা খলিলুর রহমান।

আলোচনা শেষে অসচ্ছল নারীদের মাঝে ছয়টি সেলাই মেশিন ও চারজনকে দুই হাজার টাকা করে আর্থিক অনুদান প্রদান করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।