ঢাকামঙ্গলবার , ২২ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

স্ত্রীকে পানিতে চুবিয়ে হত্যার অভিযোগে স্বামী আটক

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ২২, ২০২৩ ১২:১৪ অপরাহ্ণ
Link Copied!

বানারীপাড়া প্রতিনিধি : বরিশালের বানারীপাড়ায় দুই সন্তানের জননীকে পিটিয়ে ও পানিতে চুবিয়ে হত্যার অভিযোগে স্বামীকে আটক করেছে পুলিশ। সোমবার (২২ আগস্ট) বিকেলে বানারীপাড়া সদর ইউনিয়নের আট নম্বর ওয়ার্ডের গাভা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত স্ত্রী কারিমা বেগম (২৬) গাভা গ্রামের ভ্যানচালক আব্দুল ছালাম হাওলাদারের স্ত্রী। আটক ছালাম (৪২) ওই গ্রামের আজিজ হাওলাদারের ছেলে।

বানারীপাড়া থানার পরিদর্শক (তদন্ত) মমিনউদ্দিন বলেন, দাম্পত্য কলহের জেরে স্ত্রীকে কারিমার মাথায় কাঠের লাঠি দিয়ে আঘাত করেন ছালাম। পরে ঘরে পাশের খালের পানিতে চুবিয়ে কারিমা হত্যা করেন ছালাম। মৃত্যু নিশ্চিত করে মরদেহ তীরে এনে লুঙ্গি দিয়ে ঢেকে রাখেন তিনি। স্থানীয়রা বিষয়টি দেখতে পেয়ে পুলিশ খবর দেয়। খবর পেয়ে পুলিশ ছালামকে আটক ও মরদেহ উদ্ধার করে।

পরিদর্শক মমিনউদ্দিন আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেছে ছালাম। স্ত্রী পরকীয়া প্রেমে জড়িত সন্দেহ করতো। এ নিয়েই তাদের মধ্যে ঝগড়া হতো। এর জেরে স্ত্রীকে হত্যা করেছেন বলে স্বীকার করেছেন ছালাম।

তিনি আরও জানান, নিহত কারিমার বাড়ি বরগুনার পাথরঘাটা উপজেলায়। তার স্বজনদের খবর দেওয়া হয়েছে। তারা এলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।