ঢাকাবুধবার , ২৩ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার
আজকের সর্বশেষ সবখবর

কাঁঠালিয়া প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি মাসউদুল, সম্পাদক শহীদুল

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ২৩, ২০২৩ ১:৫৭ অপরাহ্ণ
Link Copied!

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠির কাঁঠালিয়া প্রেসক্লাবের নির্বাচন সম্পূন্ন হয়েছে। এতে মোঃ মাসউদুল আলম সভাপতি, মোঃ শহীদুল আলমকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

বুধবার (২৩আগষ্ট) বিকেল ৫টায় প্রেসক্লাবের সভাকক্ষে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ৯ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি ঘোষণা করেন, নির্বাচন কর্মকর্তা অ্যাডভোকেট মোঃ আক্কাস সিকদার।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মোঃ ছরোয়ার সিকদার, সহ সভাপতি মোঃ খাইরুল আমিন ছগির, সহ সাধারণ সম্পাদক এইচ এম নাসির উদ্দিন আকাশ, কোষাধ্যক্ষ, মোঃ জাকির হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক, মোঃ মাছুম বিল্লাহ, নির্বাহী সদস্য, মাছুম বিল্লাহ জুয়েল, নির্বাহী সদস্য মোঃ জাহিদুল ইসলাম।

কমিটি ঘোষণার সময় উপস্থিত ছিলেন- ঝালকাঠি প্রেসক্লাবের সভাপতি কাজী মোঃ খলিলুর রহমান (বাংলাদেশ বেতার), ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি মোঃ আজমীর হোসেন তালুকদার (একুশে টিভি), সাধারণ সম্পাদক মোঃ সফিউল আজম টুটুল (বৈশাখী টিভি), ঝালকাঠি প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক কে এম সবুজ (এনটিভি ও কালের কন্ঠ), ঝালকাঠি প্রেসক্লাবের সদস্য মোঃ আল আমিন তালুকদার (এখন টিভি), ঝালকাঠি প্রেসক্লাবের নির্বাহী সদস্য জহিরুল ইসলাম জলিল (আরটিভি), অলোক সাহা (ডিবিসি নিউজ, দৈনিক বনিক বার্তা ও সম্পাদক দৈনিক গাউছিয়া), ঝালকাঠি প্রেসক্লাবের সদস্য রহিম রেজা (ইনডিপেনডেন্ট টিভি ও আজকের পত্রিকা), মোঃ সফিউল আলম সৈকত (দৈনিক ইত্তেফাক), আঃ মান্নান (দৈনিক ভোরের কাগজ), উজ্জাল রহমান (দৈনিক ভোরের ডাক)।

নির্বাচনী ফলাফল ঘোষণা করে ঝালকাঠি প্রেসক্লাবের সহ সভাপতি ও দৈনিক যুগান্তর প্রতিনিধি অ্যাডভোকেট মোঃ আক্কাস সিকদার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।