ঢাকামঙ্গলবার , ৮ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

কাউখালীতে গৃহ প্রদান উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময়

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ৮, ২০২৩ ১২:১৫ অপরাহ্ণ
Link Copied!

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের কাউখালী উপজেলা প্রশাসনের আয়োজনে মঙ্গলবার দুপুরে উপজেলা হলরুমে প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন গৃহহীন পরিবারকে চতুর্থ পর্যায়ে জমিসহ গৃহপ্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন উপলক্ষে কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহের সুলতানা কাউখালীতে কর্মরত সাংবাদিকদের সাথে মত বিনিময় ও প্রেস ব্রিফিং করেন।

এ সময় উপস্থিত ছিলেন, কাউখালী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ বায়জিদুর রহমান, কাউখালী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মৃদুল আহমেদ সুমন, উপজেলা প্রকৌশলী সাখাওয়াত হোসেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মহাসিন কবির, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল হান্নান, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা প্রদীপ কুমার হালদার, সদর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান, কাউখালী প্রেস ক্লাবের সভাপতি রিয়াদ মাহমুদ সিকদার, সাধারণ সম্পাদক সৈয়দ বশির আহমেদ, সাংবাদিক ফোরামের সভাপতি হাফেজ মাসুম বিল্লাহ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।