ঢাকাবৃহস্পতিবার , ২৪ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

কাউখালীতে পোনা মাছ অবমুক্ত

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ২৪, ২০২৩ ২:০২ অপরাহ্ণ
Link Copied!

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের কাউখালী উপজেলা মৎস্য দপ্তরের আয়োজনে ২০২৩-২০২৪ অর্থবছরে দেশীয় প্রজাতির মাছ এবং শামুক সংরক্ষণ ও উন্নয়ন প্রকল্পে আওতায় কাউখালীতে ৩২ টি সরকারি প্রাতিষ্ঠানিক ও ৬ টি উন্মুক্ত জলাশয় ৬ শত ৬ কেজি রুই কাতলা ও দেশীয় শিং মাছ অবমুক্ত করন করা হয়।

বৃহস্পতিবার সকাল ১১ টায় কাউখালী উপজেলা পরিষদ পুকুরে পোনা মাছ অবমুক্ত করেন কাউখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহের নিগার সুলতানা।

এ সময় উপস্থিত ছিলেন জেলা মৎস্য কর্মকর্তা এস এম আজহারুল ইসলাম, উপজেলা মৎস্য কর্মকর্তা হাফিজুর রহমান,মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল হান্নান, কাউখালী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান, প্রেসক্লাবের সভাপতি রিয়াদ মাহমুদ সিকদার, সাধারণ সম্পাদক সৈয়দ বশির আহমেদ, সাংবাদিক ফোরামে সভাপতি হাফেজ মাসুম বিল্লাহ, মৎস্য অফিসের মাঠ সহকারি সুমন খান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।