ঢাকাবৃহস্পতিবার , ২৪ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. জাতীয় সংসদ নির্বাচন ২০২৪
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. ফিচার

পায়রা বন্দর কর্তৃপক্ষের সাথে অংশীজনদের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ২৪, ২০২৩ ২:১১ অপরাহ্ণ
Link Copied!

কলাপাড়া প্রতিনিধি: পটুয়াখালীর পায়রা বন্দর কর্তৃপক্ষ ও অংশীজনদের মধ্যকার মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় বন্দরের সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

পায়রা বন্দরের চেয়ারম্যান রিয়ার এডমিরাল গোলাম সাদেকের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন পায়রা বন্দরের সদস্য রাজিব ত্রিপুরা, সদস্য জাহিদ হোসেন ও পায়রা বন্দরের ডেপুটি কাষ্টমস কর্মকর্তা হায়দার আলী।

এসময় জুমে যুক্ত হয়ে পায়রা বন্দরের সমস্যা ও সম্ভাবনার বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন খুলনা কাস্টমস কর্মকর্তা সফিউজ্জামন ও বাংলাদেশ শিপিং এজেন্ট এ্যাসোশিয়েশনের স্টেকহোল সৈয়দ মোহাম্মদ আরিফ প্রমুখ।

সভায় পায়রা বন্দরের অপারেশন, বন্দর এলাকায় জেটি, স্থাপনা নির্মাণ ও ব্যবহারের বিষয়ক বিধি বিধান এজেন্ট অপারেটর তালিকাভুক্তি, শ্রমিক সরবরাহ বিষয়ক বিধি বিধান, বন্দরের সুযোগ সুবিধা ও বানিজ্যিক কার্যক্রম বৃদ্ধি বিষয়ে বিষদ আলোচনা করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।