ঢাকাবৃহস্পতিবার , ২৪ আগস্ট ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. উন্নয়ন ও সমৃদ্ধি
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরির খবর
  10. জনদুর্ভোগ
  11. জাতীয়
  12. ধর্ম
  13. নারী ও শিশু
  14. ফিচার
  15. বরিশাল বিভাগ

সাঈদীর মৃত্যুতে স্ট্যাটাস দেওয়ায় বাকেরগঞ্জে যুবলীগ নেতা বহিষ্কার

নিজস্ব প্রতিবেদন
আগস্ট ২৪, ২০২৩ ৩:১০ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : বরিশাল মানবতাবিরোধী অপরাধে আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যুর পর ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায় বরিশালের বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের যুবলীগের ইউনিয়ন শাখার সদস্য শামীম হাওলাদার (৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য) শামীম হাওলাদারকে সংগঠনের আদর্শ ও স্বার্থ পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে বিশেষ করে স্বাধীনতা বিরোধী, মানবতা বিরোধী অপরাধে আমৃত্যু মৃত্যুদন্ড প্রাপ্ত দেলাওয়ার হোসেন সাঈদীর মৃত্যুতে সামজিক যোগাযোগ মাধ্যমে বিতর্কিত পোস্ট করায় তাকে সাধারণ সদস্য পদ সহ সাংগঠনিক সকল কার্যক্রম থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

মঙ্গলবার (২২ আগস্ট) সকাল ১১ টায় উপজেলা আওয়ামী যুবলীগ এর সাধারণ সম্পাদক মোকলেচুর রহমান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তি মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়। এর আগে, আজ সকালে উপজেলা যুবলীগ এক জরুরি সভায় সিদ্ধান্ত নিয়ে শামীম হাওলাদারকে বহিষ্কার করে।

উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোকলেচুর রহমান জানান, জামায়াত নেতা দেলাওয়ার হোসেন সাঈদীর মৃত্যুর পর যুবলীগের সদস্য শামীম হাওলাদার তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে দেলাওয়ার হোসেন সাঈদীর মৃত্যু নিয়ে’ ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন ‘আল্লাহ আপনাকে জান্নাতুল ফেরদৌস দান করুন, আমিন’ লিখে পোস্ট করেন। এনিয়ে উপজেলাজুড়ে আলোচনা-সমালোচনার সৃষ্টি হয়। ঘটনাটি দলীয় নীতি ও আদর্শ পরিপন্থী বলেই শামীম হাওলাদারকে বহিষ্কার করা হয়েছে।

বহিস্কৃত যুবলীগ নেতা শামীম হাওলাদার জানান, সাঈদীর মৃত্যু নিয়ে তার নাম উল্লেখ করে আমি আমার ফেসবুক আইডিতে ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন লিখে পোস্ট করেছিলাম। যদিও পরে ডিলেট করে দেই। এজন্যই আমাকে হয়তো বহিষ্কার করা হয়েছে

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।